প্রতিকী ছবি।

Arijit Singh: কণ্ঠে অরিজিৎ সিংয়ের গান! আরজি কর কাণ্ডে দুর্গাপুরের পথে পথে শিক্ষকেরা

দুর্গাপুর: আরজি কর কাণ্ডের প্রতিবাদে পথে নেমেছেন সমাজের সমস্ত স্তরের মানুষ। চিকিৎসকরা তো বটেই, আইনজীবী থেকে শুরু করে অভিনেতা, সকলেই পথে নেমে এই ঘটনার তীব্র নিন্দা করেছেন। দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন। শিক্ষক দিবসে সেই আরজি কর কাণ্ড নিয়ে অন্য ছবি ধরা পড়ল দুর্গাপুরে। দোষীদের শাস্তির দাবিতে পথে নামলেন শিক্ষক শিক্ষিকারা।

দুর্গাপুর সিটি সেন্টারে একটি শপিংমলের সামনে শহরের বিভিন্ন সরকারি, বেসরকারি স্কুলের শিক্ষক শিক্ষিকারা জমায়েত করেন। প্রতিবাদে মিছিল করেছেন তাঁরা। শিক্ষক-শিক্ষিকাদের দাবি, যদি বিচারে বিলম্ব হয়, তাহলে বিচারের গুরুত্ব কমে যায়। তাই সকলেই চাইছেন যেন দ্রুত চিকিৎসক তরুণীর পরিবার বিচার পান।

আরও পড়ুন: মুখে মাস্ক, চোখে সানগ্লাস, মাথা আঁচলে ঢাকা…! ইডিকে তালা খুলে দিয়েই বিস্ফোরক সন্দীপের স্ত্রী! কী বললেন সঙ্গীতা?

শিক্ষিকা মিতা চৌধুরী জানান, আরজি কর কাণ্ড নিয়ে সকলেই পথে নামছেন। তাই শিক্ষক দিবসের দিনটিকেই তাঁরা এই ঘটনার প্রতিবাদের জন্য বেছে নিয়েছিলেন। সম্পূর্ণ অরাজনৈতিকভাবে এই প্রতিবাদ করা হয়েছে। সকলেই স্বতঃস্ফূর্তভাবে স্বইচ্ছায় এখানে অংশগ্রহণ করেছিলেন।

শিক্ষক-শিক্ষিকাদের এই প্রতিবাদ মিছিলে আরও একটি অন্য ছবি ধরা পড়েছে। তাঁরা গানের মাধ্যমে প্রতিবাদ করেছেন। অরিজিৎ সিংয়ের গান শোনা গিয়েছে শিক্ষিকাদের গলায়। এই ছবি অনেকেরই নজর কেড়েছে।