১৫ লাখি হায়াবুসায় চেপে ফুড ডেলিভারি! অ্যাপ চালকের কীর্তিতে অবাক পথচারীরা (Instagram/@hsbofficial)

রাস্তায় বাইক নিয়ে স্টান্ট ! ১৫ লাখি হায়াবুসায় চেপে ফুড ডেলিভারি! অ্যাপ বাইক চালকের কীর্তিতে অবাক পথচারীরা

নয়াদিল্লি: ডেলিভারি বয় না কি বলিউডের নায়ক! দেখে বোঝার উপায় নেই। লাল টুকটুকে হায়াবুসা। আর সেটা চালাচ্ছেন কি না জোম্যাটোর এক ডেলিভারি বয়! হায়াবুসা শেষে বাড়ি বাড়ি খাবার পৌঁছে দেওয়ার কাজে লাগছে!

হায়াবুসা সুজুকি কোম্পানির স্পোর্টস বাইক (Zomato delivery on Suzuki Hayabusa viral video) । ‘ধুম’ ছবিতে এই বাইকই চালিয়েছিলেন জন আব্রাহাম। তারপর থেকে এ দেশে হায়াবুসার চাহিদা বেড়ে যায়। দাম ১৫ লাখ টাকার বেশি। ফলে হায়াবুসা চালানো ব্যক্তি যে কোটিপতি হবেন সেটা ধরে নেওয়াই যায়। কিন্তু যে ব্যক্তি কোটিপতি সে ফুড ডেলিভারির কাজ করবে কেন?

আরও পড়ুন– ‘গ্যাসের টাকা তোমার বাবা দেবে?’ বুকিং বাতিল করায় মহিলা যাত্রীকে মারধর ওলা চালকের

হরপ্রীত সিং বিখ্যাত কনটেন্ট ক্রিয়েটর। ইনস্টাগ্রামে তাঁর লক্ষাধিক ফলোয়ার রয়েছে। পাশাপাশি তিনি বাইক নিয়ে বিভিন্ন রকমের স্টান্টো করেন। সেই সব ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তিনিই জোম্যাটোর ফুড ডেলিভারি দিতে হায়াবুসা নিয়ে বেরিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by HARPREET SINGH (@hsbofficial)

ফুড ডেলিভারির সেই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন হরপ্রীত। ভিডিওতে দেখা যাচ্ছে, লাল রঙের হায়াবুসায় বসে আছেন তিনি। পরনে জোম্যাটোর লাল গেঞ্জি। বাইকের পিছনে ঢাউস লাল ব্যাগ। যাতে খাবার রয়েছে। একেবারে ফুড ডেলিভারি বয়ের মতোই সেজেছেন তিনি। তারপর বাইক নিয়ে বেরিয়ে পড়েছেন খাবার ডেলিভারি দিতে।

আরও পড়ুন– জনপ্রিয় সাহিত্যিকের জীবনের পরতে পরতে জড়িয়ে রহস্য-রোমাঞ্চ, ৬ সেপ্টেম্বর বড় পর্দায় আসতে চলেছে ‘অপ্রকাশিত’

পথচারীদের চক্ষু চড়কগাছ। অবাক হয়ে তাঁরা দেখছেন, হায়াবুসায় চেপে একজন ফুড ডেলিভারি দিতে যাচ্ছে। এমন দৃশ্য যে কোনওদিন দেখতে হবে স্বপ্নেও ভাবেননি তাঁরা। রাস্তায় মাঝে মধ্যে স্টান্টও করেন হরপ্রীত। যা দেখে আরও ঘাবড়ে যান আশপাশের মানুষ।

ভিডিওতে হরপ্রীতের সঙ্গে জোম্যাটোর আরেক ডেলিভারি বয়কেও দেখা গিয়েছে। তিনি অবশ্য সাধারণ স্প্লেন্ডার গাড়ি চালিয়েই যাচ্ছেন। অনুমান করা হচ্ছে, হরপ্রীত জোম্যাটোর টি শার্ট পরে এত দামি গাড়ি চালাচ্ছেন ফুড ডেলিভারি সংস্থার প্রচারের জন্যই। এর পিছনে অন্য কোনও কারণ নেই।

এখনও পর্যন্ত এক কোটির বেশি ভিউ হয়েছে ভিডিওটিতে। মজার সব কমেন্ট করেছেন ইউজাররা। একজন লিখেছেন, “দারুণ। সুপারফাস্ট ডেলিভারি হবে।’’ আরেকজন লিখেছেন, “অর্ডারের চেয়ে ডেলিভারি চার্জ বেশি দিতে হবে। ঢাকের দায়ে মনসা বিকিয়ে যাবে না তো!’’