প্রকাশ্যে রাস্তার ধারে ফুটপাথে মহিলাকে ধর্ষণ !

Madhya Pradesh Ujjain Case: প্রকাশ্যে রাস্তার ধারে ফুটপাথে মহিলাকে ধর্ষণ ! দাঁড়িয়ে দেখল জনতা, মধ্যপ্রদেশে ভয়াবহ কাণ্ড !

Report: Shubham Marmat

ভোপাল: মধ্যপ্রদেশে ভয়াবহ ঘটনা ! প্রকাশ্যে রাস্তার ধারে ফুটপাথে এক মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে ৷ সেসময় একদল জনতা পাশে দাঁড়িয়ে স্রেফ ঘটনাটি দেখে এবং ভিডিও তোলে ৷ কেউ বাঁচাতেও এগিয়ে আসেননি ৷ ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে ৷

ওই মহিলা কাগজকুড়ানির কাজ করতেন বলে জানা গিয়েছে। অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁকে ফুঁসলিয়ে নিয়ে যান অভিযুক্ত। পরে রাস্তার ধারে প্রকাশ্যেই তাঁকে ধর্ষণ করা হয়।

আরও পড়ুন- ৮.১ শতাংশ হারে সুদ! ফিক্সড ডিপোজিটে সুদের হার বাড়াল এই চার ব্যাঙ্ক

মধ্যপ্রদেশের উজ্জয়িনীর কয়লা ফটক এলাকার ঘটনা। ঘটনার সময় ওই স্থানে অনেকেই উপস্থিত ছিলেন, কিন্তু কেউ বাধা দেয়নি। উল্টে কোনও এক ব্যক্তি সেই যৌন হেনস্থার ঘটনা রেকর্ড করে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। সেই ভিডিও ভাইরাল হলে পুলিশ মহিলাকে উদ্ধার করে পরীক্ষার জন্য পাঠায়। উজ্জয়িনীর পুলিশ সুপার জানান, ঘটনায় অভিযুক্ত লোকেশকে গ্রেফতার করা হয়েছে এবং ওই মহিলা তাঁকে চিনতেন। পুলিশের দাবি, নির্যাতিতা বলেছেন তাঁকে বিবাহের প্রতিশ্রুতি দেয় এবং মদ খাইয়ে তাঁকে ধর্ষণ করে।

আরও পড়ুন– ‘ভয়ঙ্কর’ ভিলেনদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন এই ৪ বিখ্যাত অভিনেত্রী, কেমন জীবন কাটাচ্ছেন তাঁরা?

ধর্ষণের পর মহিলাকে হুমকি দিয়ে সেখান থেকে যুবক পালিয়ে গিয়েছে বলে অভিযোগ। তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়। মহিলার বয়ান রেকর্ড করেছে পুলিশ। তার পর ভিডিওর ভিত্তিতে অভিযুক্তকে চিহ্নিত করে গ্রেফতার করা হয়েছে।