ট্রেন চালকদের মারামারি।

Vande Bharat Express viral video: কে চালাবেন বন্দে ভারত! দরজা ভেঙে ভিতরে ঢুকে হাতাহাতি ট্রেনের চালকদের, ভাইরাল ভিডিও

আগরা: ভারতে বর্তমানে সবচেয়ে হাই প্রোফাইল ট্রেনগুলির মধ্যে একটি হল বন্দে ভারত এক্সপ্রেস। তবে বন্দে ভারত নিয়ে শুধু যাত্রী নয়, চালকদেরও যে উৎসাহের অন্ত নেই তার প্রমাণ পাওয়া গেল আগরায়।

২ সেপ্টেম্বর থেকে আগরা এবং উদয়পুরের মধ্যে বন্দে ভারত ট্রেন চলাচল শুরু হয়েছে। ট্রেন চালানোর জন্য পশ্চিম মধ্য রেল, উত্তর পশ্চিম রেল এবং উত্তর রেলওয়েকে তাদের চালকদের দিয়ে ট্রেন চালানোর দায়িত্ব দেওয়া হয়েছে। এর ফলেই নাকি তিনটি এলাকার ট্রেনের চালকদের মধ্যে বন্দে ভারত চালানোর জন্য নিয়মিত অশান্তি চলছে।

আরও পড়ুন: ১০০০ টাকা নিয়ে এই দেশে গেলেই হবে ৩ লাখ, সস্তায় ছবির মতো সুন্দর বিদেশ ঘুরতে যাবেন নাকি?

ইটিভি ভারতে প্রকাশিত একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে, ট্রেনটির উদ্বোধনের দিনই আগরা এবং কোটা ডিভিশনরের রেলের চালকদের মধ্যে বন্দে ভারত ট্রেন চালানোকে কেন্দ্র করে বচসা বাঁধে। চালকের কেবিনে ওঠার জন্য লোকো পাইলটদের (ট্রেনের চালক) মধ্যে রীতি মতো মারামারি শুরু হয়ে যায়। ভিডিওটি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে, যদিও ভিডিওটির সত্যতা যাচাই করেনি নিউজ১৮ বাংলা।

আরও পড়ুন: মাটিগাড়া ধর্ষণ খুন কাণ্ডে ফাঁসির সাজা! স্কুল ছাত্রীকে নির্যাতনে চরম শাস্তি দিল আদালত

এর মধ্যে ট্রেনের কিছু চালক কেবিনের জানলার ফাঁক দিয়েই ভিতরে ঢুকে যান। তারপর ধাক্কাধাক্কি করতে গিয়ে চালকের কেবিনের দরজা প্রায় ভেঙে যায়, তারপর হুড়মুড় করে সবাই ভিতরে ঢুকে যান। এতে ভিতরে চালকের আসনে থাকা লোকো পাইলট এবং তাঁর সহকারী কিছুটা আহত হন। ভিডিও ভাইরাল হতেই হাসির রোল উঠেছে সমাজমাধ্যমে।