ধাবায় রুটি বানাচ্ছিলেন এক যুবক

Viral News: ধাবায় রুটি বানাচ্ছিলেন এক যুবক, আচমকা যা করলেন! দেখলে গা গুলিয়ে উঠবে! ভিডিও ভাইরাল হতেই তদন্তের নির্দেশ পুলিশ কমিশনারের

গ্রেটার নয়ডাঃ রবুপুরা শহরের একটি ধাবার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, ওই ভিডিওতে এক যুবককে থুতু লাগিয়ে তন্দুরি রুটি বানাতে দেখা যাচ্ছে। ভিডিওটি প্রকাশ্যে আসার পর মানুষের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। ঘটনাটি এ ওয়ান হোটেলের বলে জানা গিয়েছে। হোটেলে খাবার খেতে আসা অনেক মানুষ ভিডিওটি রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন, এরপর বিষয়টি দ্রুত আলোচনায় উঠে আসে।

আরও পড়ুনঃ কখনও ভেবে দেখেছেন, কেন হোটেলের বিছানায় সাদা চাদর ব‍্যবহার হয়? আবাক করা উত্তর

বলা হচ্ছে, এ ওয়ান হোটেলে তন্দুরি রুটিতে বানাতে থুথু ব্যবহার করছিলেন এক যুবক। হোটেলে খাবার খেতে আসা এক ব্যক্তি এই ঘটনাটি মোবাইল ফোনে ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ভাইরাল করে দেন। ওই ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে যে, থুথু লাগিয়ে তন্দুরি রুটি বানাচ্ছেন ওই যুবক।

ভিডিও ভাইরাল হওয়ার পর পুলিশের তৎপরতা

ভিডিওটি ভাইরাল হওয়ার পর স্থানীয় লোকজন বিষয়টি পুলিশকে জানায়। কিন্তু প্রাথমিক ভাবে কোনও ব্যবস্থা না নিলে মানুষ পুলিশ কমিশনারের কাছে অভিযোগ করে। এরপর পুলিশ কমিশনার বিষয়টি তদন্তের নির্দেশ দেন। গ্রেটার নয়ডার অতিরিক্ত ডিসিপি অশোক কুমার বলেছেন যে, ভিডিওটির ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে এবং অভিযুক্তকে হেফাজতে নেওয়া হয়েছে। এই ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এর আগেও এমন ঘটনা ঘটেছে

এমন ঘটনা এই প্রথমবার নয়। এর আগেও গাজিয়াবাদ এবং মেরঠে একই ধরনের ভিডিও ভাইরাল হয়েছে,সেই ভিডিওতেও দেখা যাচ্ছে যে, থুতু লাগিয়ে তন্দুরি রুটি তৈরি করা হচ্ছে। এই ধরনের ঘটনায় প্রশাসন ও পুলিশের কাছে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি করেছে সাধারণ মানুষ।

আরও পড়ুনঃ রোজ একই মিষ্টির দোকানে যেতেন ৩ সন্তানের মা, স্বামীর সন্দেহ হয়, তারপর যা জানতে পারে….পায়ের তলার মাটি সরে যাবে

অভিযুক্ত গ্রেফতার

যে ব্যক্তি ভিডিওটি শেয়ার করেছেন তিনি জানিয়েছেন যে, আমিষ হোটেল এবং আর নিরামিষের জন্য একই ভাবে তন্দুর রুটি বানানো হচ্ছে। ওই সময়ই তিনি আরও দেখতে পান যে, সেখানে এক যুবক তন্দুরি রুটিতে থুথু ফেলছেন। এই ঘটনার পর ওই ব্যক্তি পুলিশ কমিশনারের কাছে কড়া ব্যবস্থা নেওয়ার দাবি জানান, এরপরই বিষয়টির গুরুত্ব বিবেচনা করে পুলিশ ওই যুবককে গ্রেফতার করেছে এবং পুলিশ বর্তমানে এই ঘটনার তদন্ত করছে।