ফের চিকিৎসককে হুমকি!

Doctor protest: আরজি কর কাণ্ডের আবহে ফের মহিলা চিকিৎসককে হুমকির অভিযোগ! বিক্ষোভ চিকিৎসকদের

শান্তনু কর, জলপাইগুড়ি: আরজি কর কাণ্ডের আবহে ফের মহিলা চিকিৎসককে হুমকির অভিযোগ। এবার জলপাইগুড়ি মেডিক্যাল কলেজে হাসপাতালের ভেতরে ঢুকে মহিলা চিকিৎসককে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

আরও পড়ুন: ১০০০ টাকা নিয়ে এই দেশে গেলেই হবে ৩ লাখ, সস্তায় ছবির মতো সুন্দর বিদেশ ঘুরতে যাবেন নাকি?

মধ্যরাতে পুলিশের সামনেই মহিলা চিকিৎসককে হুমকির অভিযোগ উঠল রোগীর পরিবারের সদস্যদের বিরুদ্ধে। জলপাইগুড়ি মেডিক্যাল কলেজ এবং সুপার স্পেশালিটি হাসপাতালে ঘটনার সূত্রপার ডেথ সার্টিফিকেট নেওয়াকে কেন্দ্র করে। এই জন্য মহিলার চিকিৎসকের উপর চাপ সৃষ্টিও করা হয়। ডেথ সার্টিফিকেট না দিলে মহিলা চিকিৎসককে দেখে নেওয়ার হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ।

আরও পড়ুন: ৫০০০ টাকা দিয়ে ঘনিষ্ঠতার জন্য কলগার্ল বুকিং যুবকের, তরুণীর পরিণতি দেখে হতবাক পুলিশ

দীর্ঘ দিন ধরেই হাসপাতালে চিকিৎসকদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। হাসপাতালের নিরাপত্তার দায়িত্বে থাকা দু’জন পুলিশ উপস্থিত থেকেও কোন ভূমিকা নেননি বলে অভিযোগ। পরে খবর পেয়ে ওই মহিলা চিকিৎসকের পাশে এসে দাঁড়ান অন্যান্য চিকিৎসক পড়ুয়ারা। চিকিৎসকদের নিরাপত্তার দাবিতে বিক্ষোভও দেখান তাঁরা। ঘটনার জেরে ছুটে আসেন মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ। আরজি করের মহিলা চিকিৎসককে ধর্ষণ এবং খুনের ঘটনায় এখনও উত্তপ্ত গোটা দেশ। সেই আবহেই আরও একবার হাসপাতালের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠল। আজ, অর্থাৎ বুধবার দুপুরে এই নিয়ে বৈঠক ডেকেছেন জলপাইগুড়ি মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ।