বাহরাইচে এবার শিয়ালের আক্রমণ৷

Uttar Pradesh News: নেকড়ে, চিতাবাঘের পর উত্তরপ্রদেশে এবার পাগল শিয়ালের তান্ডব, প্রাণে বাঁচলেন এক বৃদ্ধ

বাহরাইচ: শান্তিতে নেই উত্তরপ্রদেশের মানুষ। প্রায় রোজই কোনও না কোনও বন্য প্রাণীর আক্রমণের শিকার হচ্ছেন তাঁরা। নেকড়ে, চিতাবাঘ, বানরের আক্রমণ রাজ্যে এখন আর নতুন কিছু নয়৷ তালিকায় এবার যোগ হল পাগল শিয়ালও! সোমবার সন্ধ্যায় বাহরাইচে এক বৃদ্ধকে আক্রমণ করেছে সেটি।

ঘটনাটি ঘটেছে বাহরাইচের রিশিয়া থানা এলাকার বিশুনাপুর গ্রামে। এক বৃদ্ধ সন্ধ্যায় বাড়ির দরজায় বসেছিলেন। হঠাৎ কোথা থেকে একটি শিয়াল এসে বৃদ্ধকে আক্রমণ করে বসে। তাঁর চিৎকার শুনে সঙ্গে সঙ্গে লোকজন জড়ো হয়ে যায়৷ শিয়ালটিকে এরপর সবাই লাঠি দিয়ে মারতে শুরু করে৷ ঘটনাস্থলেই মৃত্যু হয় সেটির। কেউ একজন গোটা ঘটনার ভিডিয়ো করেছেন। শিয়ালের আক্রমণের ফলে সেই বৃদ্ধের মুখে চোট লেগেছে। চিকিৎসা করা হয়েছে তার৷

আরও খবর : গণেশ পুজোয় প্রধান বিচারপতির বাড়িতে মোদি! বিরোধীদের কড়া প্রতিক্রিয়া প্রধানমন্ত্রীর

এদিকে বাহরাইচে নেকড়েদের হামলা এখনও অব্যাহত। গত ৪৮ ঘন্টায়, বাহরাইচে মানুষখেকো নেকড়েরা মোট ৬টি জায়গায় আক্রমণ করেছে৷ সোমবার-মঙ্গলবার মধ্যরাতে বিভিন্ন গ্রামে তিন দফায় হানা দেয় নেকড়েরা। রাত ১১.৪০ নাগাদ প্রথম হামলাটি করে তারা। নেকড়েদের আক্রমণের শিকার হন ৩০ বছর বয়সী এক মহিলা। দ্বিতীয় হামলাটি হয় রাত ১টার দিকে৷ এবার আক্রমণের শিকার ৪৫ বছর বয়সী একজন। তৃতীয় হামলার ঘটনাটি ঘটে নারকোটোয়া গ্রামে ৬ বছরের এক শিশুর ওপর। তিনজনকে প্রাথমিক চিকিৎসার জন্য বাহরাইচের মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন : পুজোর মুখে রেশন নিয়ে বিরাট আপডেট…! ৩০ সেপ্টেম্বরের মধ্যে ‘এই’ কাজটি করা মাস্ট! জানুন স্টেপ বাই স্টেপ ‘সঠিক’ নিয়ম

বাহরাইচ এলাকায় এখনও অবধি ১১ জনকে শিকার করেছে নেকড়েরা। আহত হয়েছেন পঞ্চাশেরও বেশি। ঘটনার পর বনবিভাগের বিভিন্ন দল তল্লাশি অভিযান চালাচ্ছে। বনবিভাগ এখন পর্যন্ত ৫টি নেকড়েকে খাঁচায় বন্দি করেছে।