কর্মীদের থেকে টাকা নিয়ে রাজ্যকে দিচ্ছে ডিভিসি! বিস্ফোরক অভিযোগ শোভনদেবের, কেন্দ্রকে তোপ

Flood Situation: ভয়ঙ্কর…! সব যেন গিলে খাচ্ছে! মর্মান্তিক পরিণতি এক ব্যক্তির, ভেসে গেলেন জলের স্রোতে

মালদহ: গঙ্গা ও ফুলহর নদীর জল একইসঙ্গে বেড়ে যাওয়ায় ভয়াবহ পরিস্থিতি মালদহের ভূতনির। গবাদি পশু পারাপার করার সময় জলের স্রোতে ভেসে গেলেন এক ব্যক্তি। তাঁর খোঁজে গঙ্গাবক্ষে তল্লাশি এনডিআরএফ দলের।

সকালে ভূতনির পুলিনটলা ঢাবের রাস্তা দিয়ে ভেড়া,ছাগল নিয়ে পারাপার হচ্ছিলেন উত্তর চন্ডীপুরের কেদারটোলার বাসিন্দা সৌমেন মন্ডল। সেই সময় রাস্তা দিয়ে জলের স্রোতে জলেশ্বরতে গবাদি পশু-সহ সৌমেন মন্ডল ও তার ছেলে জলে তলিয়ে যায়।

আরও পড়ুন-হুড়মুড়িয়ে কমবে ইলেকট্রিক বিল! ঘর থেকে সরিয়ে ফেলুন ‘এই’ জিনিসগুলি, মাসে বাঁচবে হাজার হাজার টাকা, একলাফে বিদ্যুতের খরচ অর্ধেক!

কোনও রকমে ছেলে প্রাণে বাঁচলেও নিখোঁজ সৌমেন মন্ডল৷ খবর পেয়ে এলাকায় পৌঁছই ভূতনি থানার পুলিশ নামানো হয় এনডিআরএফ দল। কয়েক ঘণ্টা কেটে গেল এখনও খোঁজ মেলেনি ওই ব্যক্তির।

আরও পড়ুন-  বলুন তো, কোন প্রাণীর রক্তের দাম সবচেয়ে বেশি? ৯৯% মানুষই উত্তর দিতে গিয়ে ডাহা ফেল! চমকে দেবে উত্তর, গ্যারান্টি…!

এদিকে গত প্রায় এক মাসেরও বেশি সময় ধরে বানভাসি হয়ে রয়েছে মালদহের ভুতনির বিস্তীর্ণ এলাকা। মাঝে কয়েকদিন জল কিছুটা কমলেও গতকাল থেকে ফের হু হু করে বাড়ছে জলস্তর। ভয়ঙ্কর আকার নিয়েছে গঙ্গা ও ফুলাহার নদী। সবমিলিয়ে লক্ষাধিক মানুষ বিপন্ন হয়ে পড়েছেন।