বার্তা সুকান্ত মজুমদারের

‘ফোঁস করলেই ডান্ডা মেরে ঠান্ডা করে দিন…’ সুকান্তর বার্তা, চূড়ান্ত কটাক্ষ তৃণমূলের

প্রিয়ব্রত গোস্বামী, বাঁকুড়া: মার খেয়ে মেরে আসবেন না,দিয়ে আসবেন। ফোঁস করলেই ডান্ডা মেরে ঠান্ডা করে দেবেন দলীয় কর্মীদের এহেন বার্তা দিলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। আমাদের দুর্ভাগ্য একটা লোক কেন্দ্রের মন্ত্রী হয়েছে কটাক্ষ তৃণমুলের।

২০২৬ নির্বাচনে এই রাজ্যে বিজেপির বুলডোজার সরকার তৈরি করার স্বপ্ন দেখালেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। বাঁকুড়ার মাচানতলায় দলীয় কর্মীদের মারের পালটা মারের নিদান দিলেন বিজেপি সাংসদ মন্ত্রী সুকান্ত মজুমদার। শনিবার সন্ধ্যায় বাঁকুড়া শহরে মিছিল করে মাচানতলার আকাশ মুক্ত মঞ্চে সভা করে বিজেপি। বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্বে প্রতিবাদ মিছিল ও সভায় হাজির ছিলেন বিজেপি বিধায়ক ও নেতা কর্মীরা। এদিনের সভার শুরুতে মঞ্চের তালা না খোলা নিয়ে তৃণমূলকে আক্রমণ করেন বালুরঘাটের সাংসদ। আকাশ মুক্ত মঞ্চের তালা দেওয়া নিয়ে তৃণমূল পরিচালিত বাঁকুড়া পুরসভাকে আক্রমণ করেন রাজ্য বিজেপির সভাপতি। রাজ্য সভাপতির সুকান্ত মজুমদারের অভিযোগ অনুমতি থাকার পরেও তৃণমূল পরিচালিত বাঁকুড়া পুরসভা আকাশ মুক্ত মঞ্চের তালা খোলেনি৷ এখানেই তিনি বলেন, ‘মার খেয়ে কাঁদতে কাঁদতে আসবেন না, মার খেয়ে মেরে আসবেন বাকিটা সুকান্ত মজুমদার বুঝে নেবো।’

আরও পড়ুন: পুজোর আগেই দক্ষিণবঙ্গে মহাবিপদ! সোমবার থেকেই ভারী বৃষ্টির আশঙ্কা একাধিক জেলায়

‘অনুমতি না নিয়ে চোরের মতো সভা করেছে এটাই বিজেপির কালচার। আমাদের দুর্ভাগ্য একজনকে বিজেপি মন্ত্রী করেছে। বাঁকুড়া লোকসভার হারের জ্বালা ভুলতে পারছে না বিজেপি, তাই যা মুখে আসছে তাই বলছে। এরকম একজনের কথার প্রতিক্রিয়া দিতে আমাদের লজ্জা লাগে,’ কটাক্ষ তৃণমূল সাংসদ অরূপ চক্রবর্তীর।