নিহত ২৯ বছরের মহালক্ষ্মী। ফ্রিজের মধ্যে তরুণীর ৫৯ টুকরো দেহে লুকিয়ে প্রেম ও ঈর্ষার গল্প? 'হেট স্টোরি' ফাঁস

Bengaluru Murder Case: বেঙ্গালুরুতে ফ্রিজের মধ্যে দেহ উদ্ধারে মূল অভিযুক্ত চিহ্নিত, হত্যাকারী সম্পর্কে বিস্ফোরক তথ্য পুলিশের

বেঙ্গালুরুতে ফ্রিজের মধ্যে দেহ উদ্ধারে মূল অভিযুক্ত চিহ্নিত, হত্যাকারী সম্পর্কে বিস্ফোরক তথ্য পুলিশের
বেঙ্গালুরু: বেঙ্গালুরু কাণ্ডে মূল অভিযুক্ত চিহ্নিত, হত্যাকারী ভিন রাজ্যের শীঘ্রই গ্রেফতার জানাল পুলিশ।

আরও পড়ুন: বড় খবর! পুজোর মুখেই বিরাট পদক্ষেপ ভারতীয় রেলের, না জানলে চরম মিস করবেন!

বেঙ্গালুরুতে বেনজির ভাবে এক মহিলাকে হত্যা করে সেই দেহ ৫০ টুকরো করে ফ্রিজে রাখার ঘটনায় ইতিমধ্যেই মূল অভিযুক্তকে চিহ্নিত করেছে বেঙ্গালুরু পুলিশ। সোমবার, পুলিশ সূত্রে এমনটাই জানানো হয়েছে। কিন্তু, এখনও তাঁকে গ্রেফতারের আগে জিজ্ঞাসাবাদ করতে চাইছে পুলিশ। গত ২১ সেপ্টেম্বর, মৃতা ২৯ বছরের মহালক্ষ্মীর দেহ বেঙ্গালুরুর মালেশ্বরম থেকে পাওয়া যায়।

আরও পড়ুন: সুপ্রিম কোর্টে ফের পিছিয়ে গেল আরজি কর মামলা, পরবর্তী শুনানি কবে?

বেঙ্গালুরু সিটি পুলিশ কমিশনার বি দয়ানন্দ জানান, “আমরা তদন্তের স্বার্থে, প্রতিটি দিক খতিয়ে দেখছি। ইতিমধ্যেই মূল অভিযুক্তকে আমরা চিহ্নিত করেছি। অভিযুক্তকে গ্রেফতার করার প্রক্রিয়া শুরু করেছি। আমরা জানতে পেরেছি অভিযুক্ত অন্য রাজ্যের, সে বেঙ্গালুরুতে থাকছিল। তদন্তের স্বার্থে আমরা এরথেকে বেশি তথ্য আপাতত দিতে পারছি না।”
সোমবারই, পুলিশের তরফ থেকে জানানো হয়, মৃতার দেহ যে ফ্রিজে থেকে একটি সুটকেসও উদ্ধার হয়েছে। পুলিশ মনে করছে, অভিযুক্ত মৃতার দেহ সুটকেসে ভরে অন্য কোথাও পাচার করার চেষ্টা করছিলেন।
এখনও পর্যন্ত মৃতার ময়না তদন্তের রিপোর্ট এখনও এসে পৌঁছায় নি। সেই রিপোর্ট এলে তদন্তের আরও অগ্রগতি হবেই বলে মনে করছেন তদন্তকারীরা।