নিহত ২৯ বছরের মহালক্ষ্মী। ফ্রিজের মধ্যে তরুণীর ৫৯ টুকরো দেহে লুকিয়ে প্রেম ও ঈর্ষার গল্প? 'হেট স্টোরি' ফাঁস

Bengaluru Murder Case: বেঙ্গালুরুতে যুবতীকে কুচিকুচি করে দেহ ফ্রিজে! আতাতায়ী লুকিয়ে বাংলায়? স্বরাষ্ট্রমন্ত্রীর বিস্ফোরক দাবি

বেঙ্গালুরু: বেঙ্গালুরুতে এক যুবতীকে হত্যা করে তাঁর দেহ ফ্রিজে ভরে রাখার ঘটনায় মূল অভিযুক্তকে ইতিমধ্যেই চিহ্নিত করেছে পুলিশ। সোমবার কর্ণাটকের স্বরাষ্ট্রমন্ত্রী জি পরমেশ্বর জানালেন অভিযুক্ত সম্ভবত পশ্চিমবঙ্গে লুকিয়ে আছেন।

আরও পড়ুন: বেঙ্গালুরুতে ফ্রিজের মধ্যে দেহ উদ্ধারে মূল অভিযুক্ত চিহ্নিত, জানাল পুলিশ

মহালক্ষ্মী নামে ওই বছর ২৯-এর যুবতীর মৃত্যুর খবর প্রথম সামনে আসে ২১ সেপ্টেম্বর। তাঁকে ৫০ টুকরো করে একটি ফ্রিজে রাখার অভিযোগ ওঠে। ইতিমধ্যেই অভিযুক্তকে ধরার জন্য তৎপর হয়েছে বেঙ্গালুরু পুলিশ।
এই প্রসঙ্গে কর্ণাটকের স্বরাষ্ট্রমন্ত্রী জি পরমেশ্বর বলেন, “আমারা ইতিমধ্যেই বেশ কিছু তথ্য সংগ্রহ করেছি। আমরা সে বিষয়গুলি এখনই সামনে আনতে পারব না। কিন্তু, আমরা এইটুকু আশ্বস্ত করতে পারি আমরা ওই ব্যক্তিকে শীঘ্রই গ্রেফতার করব। আমরা এখনও নিশ্চিত হইনি, তবে আমরা মনে করছি অভিযুক্ত এখন পশ্চিমবঙ্গে লুকিয়ে রয়েছেন।”

আরও পড়ুন: কুঁড়ে ঘরে ওত পেতে বসেছিল ভয়ঙ্কর প্রাণী! আর একটু হলেই ঘটত বিশাল অঘটন
এর আগে বেঙ্গালুরু সিটি পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছিল, তাঁরা ঘটনার সময় সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে। ইতিমধ্যেই ঘটনাস্থলে আনা হয়েছে ডগ স্কোয়াড থেকে ফরেনসিক দলও। এই হত্যা রহস্য শীঘ্রই সমাধান হবে জানিয়েছে বেঙ্গালুরু পুলিশ।