প্রসঙ্গত, ১১ অগাস্ট মাঝরাতে অনুব্রতর বাড়ির পাশে রতন কুঠিতে গিয়ে ওঠেন এক দল সিবিআই আধিকারিক। ১০০-এর কাছাকাছি কেন্দ্রীয় জওয়ান। আর ১১ অগাস্ট ২০২২ সালে বোলপুরে নীচুপট্টি এলাকায় অনুব্রতর বাড়ি থেকে টেনে বের করে নিয়ে সোজা আসানসোল আদালত। ১০ দিনের সিবিআই হেফাজত।

Anubrata Mondal: আর কিছুক্ষণের অপেক্ষা, তিহাড় থেকে বার হবেন অনুব্রত, জেলের বাইরে অপেক্ষায় মেয়ে সুকন্যা

নয়াদিল্লি: আর কিছুক্ষণের মধ্যেই তিহাড় জেল থেকে বার হবেন অনুব্রত মণ্ডল। সূত্রের খবর, জেল থেকে বেরিয়ে সোজা বিমানবন্দরেই যাবেন তিনি। অনুব্রতকে ফিরিয়ে নিয়ে যেতে বীরভূম থেকে অনেক কর্মী-সমর্থক এসেছেন। জেল চত্বরে এসে পৌঁছেছেন মেয়ে সুকন্যাও।

জানা যাচ্ছে, রাত ১২টা ১০-এর ভিস্তারা-র শেষ বিমান ধরার চেষ্টা চালিয়ে যাচ্ছেন অনুব্রত ঘনিষ্টরা। এটা ধরতে না পারলে ভোর ৪টের ইন্ডিগো বিমান-এর বুকিং এর চেষ্টা করা হচ্ছে।

প্রায় দেড় বছর জেলে থাকার পর অবশেষে তিহাড় জেল থেকে জামিনে মুক্তি পাচ্ছেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। দিল্লির আদালতে গরু পাচার মামলায় জামিন পেয়ে গিয়েছেন, সিবিআইয়ের পর গরু পাচার-কাণ্ডে ইডির মামলাতেও জামিন পেয়েছেন অনুব্রত। অবশেষে পুজোর আগেই বীরভূমে ফিরছেন কেষ্ট।

আরওপড়ুন:বদলাপুরের স্কুলের সেই অভিযুক্ত ‘শেষ’! পুলিশের সঙ্গে এনকাউন্টার, ভয়ঙ্কর ঘটনায় শিউরে উঠছেন সকলে

আরও পড়ুন:বেঙ্গালুরুতে ফ্রিজের মধ্যে দেহ উদ্ধারে মূল অভিযুক্ত চিহ্নিত, হত্যাকারী সম্পর্কে বিস্ফোরক তথ্য পুলিশের

 কয়েক দিন আগে সিবিআইয়ের দায়ের করা মামলায় শর্তসাপেক্ষে জামিন পেয়েছেন অনুব্রত। ইডির দায়ের করা মামলায় দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে ১০ লক্ষ টাকার বন্ডের বিনিময়ে জামিন পান তিনি। দুই মামলাতেই জামিন পেয়ে তিহাড় জেল থেকে মুক্তি পাচ্ছেন কেষ্ট। সেই খুশিতে আনন্দে-ফুর্তিতে মেতেছে গোটা বীরভূম। নিজের গড়ে ফিরছেন কেষ্ট! বীরভূমের কোথাও উড়ছে সবুজ আবির,কোথাও বিতরণ করা হচ্ছে সবুজ রসগোল্লা। বীরভূমের নানুরের থুপসার অঞ্চলের আতকুলা গ্রামে প্রায় ৪০০ গ্রামবাসীকে খাওয়ানো হয়েছে খাসির মাংস-ভাত।