বিয়াইয়ের পাঠানো চিঠি হাতে পুরোপ্রধান স্বপন দাস

CBI investigation News: সিবিআইয়ের চিঠি ঘিরে শোরগোল কোন্নগর পুরসভায়! পাল্টা সিবিআইকে চিঠি দিচ্ছে পুরসভাও

হুগলি: সিবিআইয়ের চিঠি ঘিরে শোরগোল কোন্নগর পৌরসভায়। যদিও চিঠির সত্যতা নিয়ে দ্বন্দ্বে রয়েছেন খোদ পৌরপ্রধান। সিন্ডিকেট রাজের তদন্ত করে রিপোর্ট দিতে দিল্লী থেকে সিবিআই চিঠি এল কোন্নগর পুরসভায়! চিঠি আসল না নকল তা জানতে সিবিআইকে পাল্টা চিঠি দিতে চলেছে পুরসভা।

আরও পড়ুন: হাতে মাত্র একঘণ্টা! কলকাতা-সহ সাত জেলায় আসছে বৃষ্টি, বজ্রপাতে কাঁপবে এলাকা

কোন্নগর পুরসভায় সিবিআইয়ের চিঠি ঘিরে শোরগোল পরেছে। চিঠির সত্যতা নিয়ে সন্দেহ রয়েছে খোদ পুর প্রধানের। পুরপ্রধান স্বপন দাস জানিয়েছেন, গত ১৭ তারিখ ডাক মাধ্যমে একটি চিঠি আসে কোন্নগর পৌরসভায়। যে চিঠি পাঠিয়েছে সিবিআই। সেখানে উল্লেখ রয়েছে সুভাষচন্দ্র ভাদুড়ি, ওরফে বাপ্পা ও তার দলবল নির্মাণ সামগ্রী নিয়ে সিন্ডিকেট রাজ চালাচ্ছে। গোপন সূত্রে সিবিআই জানতে পেরেছে, তাই পুরসভাকে তদন্ত করে ১৫ দিনের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে।

আরও পড়ুন: ৫৮ জন পুরুষের সঙ্গে যৌন সম্পর্ক এবং ঘুষ নেওয়ার অভিযোগ! বড় সাজা হল চিনের আমলার

সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশনের স্ট্যাম্প লাগানো এই চিঠিতে শোরগোল শুরু হয়েছে। এই চিঠির শেষে লেখা আছে এটিকে ফরওয়ার্ড করা হয়েছে, উত্তরপাড়া থানার কাছেও। যদিও থানার আইসি জানিয়েছেন এমন কোনও চিঠি থানায় আসেনি। তাই সন্দেহ বেড়েছে চিঠির সত্যতা নিয়ে। পুরপ্রধান বলেন, “পুরসভার কাছে ১৭ তারিখ এই চিঠি এসে পৌঁছায়। ১০ তারিখ চিঠি লেখা হয়েছে দিল্লিতে সিবিআই এর সদর দফতর থেকে। সিবিআইয়ের এই চিঠিটির ১৫ দিনের মধ্যে উওর চাওয়া হয়েছে। যদি এই চিঠি সত্যি হয় তাহলেও পুরসভার এক্তিয়ার নেই এই ধরনের বিষয়ের তদন্ত করা। কারণ পুরসভার কাজ হল রাস্তা ঘাট জল নিকাশি দেখা। চিঠিতে যে ফোন নম্বর দেওয়া আছে তাতে ফোন করলে কেউ ফোন তোলেনি। চিঠির সত্যতা জানতে সিবিআই অফিসে চিঠি দেওয়া হবে বলে জানান পুরপ্রধান স্বপন দাস।