Abhijit Mondal: আদালত থেকে বেরোনো সময় এ কী বিপত্তি! হাসপাতালে ভর্তি টালা থানার প্রাক্তন ওসি

কলকাতা: ফের ওসিকে নিয়ে বিপাকে সিবিআই। আরজি করের ঘটনা নিয়ে ইতিমধ্যে শিয়ালদহ আদালতে রিপোর্ট পেশ করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। রিপোর্টে দাবি,  থানায় বসেই ঘটনার যাবতীয় তথ্যপ্রমাণ লোপাট করেছিলেন অভিজিৎ মণ্ডল।  টালা থানার সেই প্রাক্তন ওসিই  প্রিজন ভ্যানে উঠতে গিয়ে হোঁচট খান বুধবার। শিয়ালদহ আদালত থেকে বেরোনো সময়েই ঘটে এই বিপত্তি।এরপর জেলে গিয়ে জানান তিনি অসুস্থ বোধ করছেন। পরে তাঁকে oc জেল হাসপাতালে ভর্তি করা হয়।

আর জি কর ধর্ষণ ও খুনের ঘটনায় উঠে আসছে  চাঞ্চল্যকর তথ্য। আরজি কর কাণ্ডে গ্রেফতার সন্দীপ ঘোষ ও টালা থানার প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডলকে বুধবার আদালতে তোলে সিবিআই। আর সেখানেই চাঞ্চল্যকর অভিযোগ করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সিবিআইয়ের আইনজীবী এদিন আদালতে দাবি করেন, টালা থানাতেই তথ্য বদল করা হয়েছে। পরিবর্তন করা হয়েছে নথি। কিছু নথি তৈরি করা হয়েছে থানাতে। আর সিবিআইয়ের এই অভিযোগের পরই তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন:   আবার কী ঘটল আরজি করে! ফের জুনিয়র ডাক্তারদের অবস্থান-স্লোগান! নিশানায় ‘সেই’ ১২ জন

আরজি করে তরুণী চিকিত্‍সককে ধর্ষণ এবং খুনের ঘটনায় আদালতের নির্দেশে ইতিমধ‍্যেই সিবিআইয়ের হেফাজতে টালা থানার ওসি। ঘটনার সময় তিনি টালা থানার ওসি ছিলেন। তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠেছে, যেমন, কর্তব্যে গাফিলতি, তদন্তের অভিমুখ ঘুরিয়ে দেওয়া ইত্যাদি। ৯ অগাস্ট রাতে মৃত্যু হয় তরুণী চিকিৎসকের। সেইদিন রাতভর কী চলেছিল আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে? মৃত্যুর ঘটনা কখন জানতে পারেন প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ? তারপরে কাকে জানান তিনি? কখন ঘটনাস্থলে পৌঁছন প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডল? তারপর থেকে দীর্ঘ সময় কী কথা হয়েছিল সন্দীপ ঘোষের সঙ্গে? প্রশ্নের তালিকা দীর্ঘ।