ইলেকট্রনিক্স এবং হোম অ্যাপ্লায়েন্সে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড়! হ্যাঁ, অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল-এ মিলছে এমনই লোভনীয় ডিসকাউন্ট। পুজোর মুখে এলজি, স্যামসংয়ের মতো সেরা ব্র্যান্ডের টিভি, ফ্রিজ, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন দিয়ে ঘর সাজানোর এটাই সুযোগ।

Amazon Great Indian Festival 2024: অবিশ্বাস্য ছাড়! জলের দরে সস্তা স্মার্টফোন, সেরা অফার মিস করলেই পস্তাবেন

Amazon Great Indian Festival: অ্যামাজন প্রাইম মেম্বাররা সবসময় একদিন এগিয়ে থাকেন। ২৭ সেপ্টেম্বর থেকে অ্যামাজনে শুরু হচ্ছে ‘গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল’ সেল। তবে প্রাইম মেম্বাররা সেলে কেনাকাটা করতে পারবেন আজ অর্থাৎ ২৬ সেপ্টেম্বর থেকেই।

সেলে স্মার্টফোন, ল্যাপটপ, ট্যাবলেট সহ ইলেকট্রনিক গ্যাজেটে মিলছে বিপুল ডিসকাউন্ট। স্টেট ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ডে কিনলে অতিরিক্ত ছাড়ও পাবেন গ্রাহক। সঙ্গে থাকছে এক্সচেঞ্জ অফারের সুবিধাও।

ফ্লিপকার্টেও বিগ বিলিয়ন ডেজ সেল শুরু হচ্ছে ২৭ সেপ্টেম্বর থেকে। তবে একদিন আগেই অর্থাৎ ২৬ সেপ্টেম্বর থেকে সেলে কেনাকাটা করতে পারবেন ফ্লিপকার্ট প্লাস মেম্বাররা। যাইহোক সেলে কেনার আগে কোথায় বেশি ডিসকাউন্ট এবং অফার মিলছে দেখে নেওয়া উচিত।

অ্যাপলের আইফোন ১৩ অ্যামাজনে বিক্রি হচ্ছে ৫৯,৯০০ টাকায়। সেলে মিলবে ৪১,১৫০ টাকায়। অ্যামাজন প্রাইম মেম্বাররা এখনই এই ছাড় পেতে পারেন। Honor 200 5G সেলে মিলছে ২৯,৯৯৯ টাকায়।

আরও পড়ুন: দেদার পাগল করা সেল, জলের দরে মিলছে iPhone 15, দেখে নিন কোথায় কেমন ডিল

গত বছরের ফ্ল্যাগশিপ Samsung Galaxy S23 Ultra 5G স্মার্টফোন অ্যামাজন সেল থেকে মাত্র ৭৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন গ্রাহকরা। কুপনে ২ হাজার টাকার অতিরিক্ত ছাড়ও মিলবে। লঞ্চের সময় এর দাম ছিল ১,৪৪,৯৯৯ টাকা। সম্প্রতি অ্যামাজনে ৮৪,৯৯৯ টাকায় লিস্টিং করা হয়েছিল এই ফোন।

Samsung-এর মিডরেঞ্জ Galaxy M35 5G মিলছে ১৫,৯৯৯ টাকায়। Galaxy M15 5G মিলবে ১০,৯৯৯ টাকায়। পাশাপাশি ২৯,৯৯৯ টাকায় মিলবে আইপ্যাড (টেনথ জেনারেশন, ৬৪ জিবি)। লঞ্চের সময় এর দাম ছিল ৪৪,৯০০ টাকা। পরে অ্যামাজনে লিস্টিং হয় ৩৪,৯০০ টাকায়। Samsung Galaxy Tab S9 FE মডেল পাওয়া যাচ্ছে ২৬,৯৯৯ টাকায়। ৩৪,৯০০ টাকায় অ্যামাজনে লিস্টিং হয়েছিল কয়েকদিন আগেই।

আরও পড়ুন: পুজোর মুখেই Vivo V40e 5G-এর গ্র্যান্ড এন্ট্রি, 50MP সেলফি ক্যামেরা ও 5500mAh ব্যাটারি, জেনে নিন দাম

সেলে ওয়্যারলেস অডিও ডিভাইস এবং স্মার্ট টিভিতেও বিপুল ছাড়ে মিলছে। Sony WH-1000XM5 হেডফোনের দাম পড়ছে ২৫,৯৯০ টাকা (আগে এর দাম ছিল ২৯,৯৯০ টাকা)। আবার Samsung-এর D-Series 43 ইঞ্চি 4K LED TV পাওয়া যাচ্ছে ৩৬,৯৯০ (আগে দাম ছিল ৪১,৯৯০ টাকা) টাকায়। এছাড়া আরও অনেক ডিল এবং ডিসকাউন্টও রয়েছে।