অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে ভার্চুয়ালি প্যান্ডেল হপিংয়ের আনন্দ উপভোগ করতে পারবেন দর্শনার্থীরা

Sunrise Puja Campaign: এবার দুর্গাপুজোয় সুবর্ণ সুযোগ, অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে ভার্চুয়ালি প্যান্ডেল হপিংয়ের আনন্দ উপভোগ করতে পারবেন দর্শনার্থীরা, উদ্যোগ সানরাইজের

কলকাতা: আর তো হাতে মাত্র কয়েকটা দিন। তারপরেই বাঙালির সবথেকে বড় উৎসব দুর্গাপুজো। সকলেই মেতে উঠবেন উৎসবে। ফলে চারিদিকে এখন থেকেই শুরু হয়েছে রীতিমতো সাজো সাজো রব। গোটা প্রস্তুতি পর্বই রয়েছে তুঙ্গে। আর উৎসবের এই মরশুমে টলিউডের জনপ্রিয় তারকা আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করার সুযোগ পেয়ে যাবেন তাঁর ভক্তরা। সৌজন্যে সানরাইজ!

আরও পড়ুন– শীঘ্রই আইপিও আনবে এনটিপিসি গ্রিন এনার্জি, একটি অ্যাকাউন্ট থেকে এভাবে ২টি আবেদন করুন

বহু বছর ধরে বাঙালির ঘরে ঘরে স্বাদ আর স্বাস্থ্যের আমেজ বজায় রেখেছে এই সংস্থা। এবার পুজোয় সানরাইজ শুধু সেটুকুতেই আটকে থাকবে না। আসলে ওই সংস্থার তরফে একটি দুর্দান্ত উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আর তার ফলে টলিউডের অন্যতম জনপ্রিয় নায়ক আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে ভার্চুয়ালি সাক্ষাৎ করার সুযোগ পেয়ে যাচ্ছেন ভক্তরা। কিন্তু এর জন্য কী করতে হবে ভক্তদের। সাক্ষাৎ যেমন ভার্চুয়াল, উদ্যোগও তেমনই হবে। বেশি কিছু নয়- শুধুমাত্র একটি কিউআর কোড স্ক্যান করে নিজের নাম এবং ফোন নম্বর-সহ একটি সেলফি পাঠাতে হবে তাঁদের। এরপরেই কলকাতা শহরের বাছাই করা ৫টি পুজো প্যান্ডেল অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে ভার্চুয়াল ভাবে ঘুরে দেখার সুবর্ণ সুযোগ পেয়ে যাবেন ভক্তরা।

 

আরও পড়ুন– আর আসবে না স্প্যাম কল-মেসেজ, দেশে প্রথম এআই-চালিত নেটওয়ার্ক সলিউশন চালু করল এয়ারটেল

শুধু তা-ই নয়, নিজের বাড়িতে বসে বসেই ভার্চুয়ালি পুজো প্যান্ডেলের প্রাণবন্ত এবং জমকালো পরিবেশ উপভোগ করতে পারবেন দর্শনার্থীরা। সঙ্গে উপরি পাওনা হিসেবে থাকবে টলিউড তারকা আবিরের সাহচর্য। এর জন্য অবশ্য আর প্যান্ডেলের ভিড় ঠেলতে হবে না দর্শনার্থীদের। যাঁরা ভিড়ে যেতে চান না বা কাজের জন্য সেভাবে ঠাকুর দেখতে যাওয়ার সুযোগ পাবেন না, তাঁদের সকলের জন্য এর চেয়ে ভাল আর কী হতে পারে- বিশেষ করে সঙ্গে যখন একেবারে ঘনিষ্ঠ এক বন্ধুর মতো করে থাকছেন জনপ্রিয় এক তারকা ৷ এখানেই শেষ নয়। আরও আকর্ষণ রয়েছে প্যান্ডেল হপারদের (ভার্চুয়ালি) জন্য।

সৌজন্যে সানরাইজ এক্সপেরিয়েন্স জোন। সানরাইজ শাহি গরম মশলার কথা যাঁরাই একটু-আধটু রান্না করেন, জানেন বিলক্ষণ- এ না হলে স্বাদের মজা অর্ধেকটাই মাটি হয়ে যায়! এবার এ হেন সানরাইজ শাহি গরম মশলার মূল উপকরণগুলি ব্যবহার করে যুগান্তকারী ত্রিমাত্রিক বা ৩ডি অ্যানামরফিক ডিসপ্লে চাক্ষুষ করার অভিজ্ঞতা লাভ করতে পারবেন তাঁরা। এই দুর্দান্ত ডিসপ্লে-তে ভাসমান অবস্থায় দেখা যাবে ওই উপকরণগুলিকে।

এর পাশাপাশি থাকবে হামানদিস্তা বা শিল-নোড়ায় মশলা বাটার দৃশ্য। সঙ্গে থাকবে বার্স্ট এফেক্টও। একই সঙ্গে দেখানো হবে রান্নার পাত্রে ঢালা হচ্ছে মশলার উপকরণ। রান্নার পাত্র থেকে বেরোবে ত্রিমাত্রিক বা ৩ডি ধোঁয়ার এফেক্ট। আর সেই সঙ্গে থাকবে রিয়েলিস্টিক সাউন্ডও। মজার বিষয় হল, টাটকা মশলার সুগন্ধ ছড়িয়ে যাবে বাতাসে। ফলে সব মিলিয়ে এক দুর্দান্ত অভিজ্ঞতার সাক্ষী থাকতে পারবেন দর্শনার্থীরা।