আলমারি খুলতেই ভয়ঙ্কর দৃশ্য, অল্পের জন্য প্রাণে বাঁচলেন বাড়ির মালিক! দেখুন ভিডিয়ো

Snake Attack: আলমারি খুলতেই ভয়ঙ্কর দৃশ্য, অল্পের জন্য প্রাণে বাঁচলেন বাড়ির মালিক! দেখুন ভিডিয়ো

জবলপুর: সাপের নাম শুনলেই অনেকের ঘাম চলে আসে। এখন ভাবুন, আপনি যদি আপনার আলমারির দরজা খুলে সোজা সামনের দিকে ফনা তোলা সাপ দেখতে পান, তাহলে কী করবেন?

আরও পড়ুন : গোটা পরিবারের বছরে আয় মাত্র ২ টাকা! জানুন পিছনে আসল কারণটি

এমনই একটি চমকপ্রদ ঘটনা মধ্য প্রদেশের জবলপুর থেকে সামনে এসেছে। এখানকার একটি পরিবার আলমারির মধ্যে একটি বিষাক্ত সাপকে দেখতে পায়। সাপটিকে দেখে উপস্থিত সকলের চোখ কপালে উঠেছিল। আসলে, বাড়ির তৈরি কাঁচা মাটির আলমারিতে প্রায় ৩ ফুট লম্বা একটি সাপটি বসে ছিল। এর পর সবাই সময় নষ্ট না করে এক সাপ বিশেষজ্ঞকে সাপের উপস্থিতির খবর দেয়। এখন সাপ উদ্ধারের এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

অবাক করে দেওয়ার মতো এই ঘটনা ঘটেছে গড়া থানার ইন্দ্রা নগর শারদা বস্তির এলাকায়। এখানকার সুখদেব ঝারিয়ার বাড়িতে সাপটিকে দেখা গিয়েছিল। কোবরা প্রজাতির এই সাপ বিষাক্ত ছিল। বিশেষজ্ঞরা বলছেন, কোবরা প্রজাতির সাপ খুবই বিষাক্ত হয়।

আরও পড়ুন : পড়াশোনা করতে দেয় না স্বামী, বিয়ের আগে দেওয়া প্রতিশ্রুতি ভাঙতেই স্ত্রী যা করলেন…

যখন লোকেরা সাপের উপস্থিতির খবর দেয়, সঙ্গে সঙ্গেই সাপ বিশেষজ্ঞরা ঘটনাস্থলে পৌঁছান। তারপর সাপ বিশেষজ্ঞরা নাগিনটির রেস্কিউ করে তাকে জঙ্গলে ছেড়ে দেন। মাহডোটাল এলাকায় ৬ ফুট লম্বা একটি সাপও দেখা গিয়েছিল। এরপর পরিবারের খবরের ভিত্তিতে সাপ বিশেষজ্ঞ গজেন্দ্র দুবে সাপটির রেস্কিউ করেন। তিনি বলেছেন, এটি প্রজাতির সাপ বিষাক্ত নয়।

কিছুদিন আগে দয়োদয় এক্সপ্রেসে একটি সাপ দেখা গিয়েছিল। তখন যাত্রীদের মাথা গরম হয়ে গিয়েছিল। আসলে, দয়োদয় এক্সপ্রেসের AC কোচে সাপটি দেখা গিয়েছিল। সাপটি নজরে পড়তেই ট্রেনে হইচই শুরু হয়ে যায়। এতটাই নয়, এরপর কোটা স্টেশনে ট্রেনটি থামানো হয় এবং তল্লাশি চালানো হয়। তবে অনেক চেষ্টা করেও সাপটি পাওয়া যায়নি। এরপর যাত্রীদের অন্য কোচে স্থানান্তরিত করে ট্রেনটি ছেড়ে দেওয়া হয়। জানা গেছে, সাম্প্রতিক সময়ে যখনলপুর-মুম্বই গরিব রথ এক্সপ্রেসেও বিষাক্ত সাপ দেখা গিয়েছিল।