বাড়ি থেকে পালিয়েছিলেন কলকাতার তরুণী, বর্ধমানে হয়ে গেল চরম সর্বনাশ

বর্ধমান : বাড়ি থেকে কাউকে কিছু না জানিয়ে হাওড়া থেকে ট্রেন ধরে বর্ধমানে চলে এসেছিলেন এক তরুণী। মেমারির দেবীপুরে আত্মীয়ের বাড়িতে নিয়ে গিয়ে ওই তরুণীকে ধর্ষনের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। তরুণীর পরিবারের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার অভিযুক্ত যুবক।

নির্যাতিতার বাড়ি কলকাতার একবালপুর থানার মোমিনপুরে। রবিবার দুপুরে এই ঘটনা ঘটে। রাতেই অভিযুক্ত যুবক প্রদীপ জরকে গ্রেফতার করে মেমারি থানার পুলিশ। তার বাড়ি কালনার আনুখাল এলাকায়।

আরও পড়ুন- ক্রিকেট ও বলিউডের এই প্রেম পরিণতি পায়নি, রাজপরিবারে বিয়ে হতে পারত, কিন্তু…

জানা গিয়েছে, ১৮ বছর বয়সী ওই তরুণী বাড়িতে কিছু না জানিয়েই শনিবার রাতে বর্ধমান স্টেশন চলে আসে। সেখানেই প্রদীপের সঙ্গে তাঁর পরিচয় হয়। এর পর রবিবার সকালে প্রদীপ তাঁকে মেমারির দেবীপুরে এক আত্মীয়র বাড়িতে নিয়ে যায়। সেখানে তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি মেমারির এক যুবকের সঙ্গে ওই তরুণীর বিয়ের ঠিক হয়। ওই যুবকের সঙ্গে মোবাইলে যোগাযোগ ছিল তরুণীর। পরে ওই যুবকের পরিবার বিয়ে দিতে রাজি হয়নি। কিন্তু নির্যাতিতা তরুণী ওই যুবককে খুঁজতেই বর্ধমানে আসেন।

এদিকে পরিবারের সদস্যরা মেয়ের খোঁজ না পেয়ে একবালপুর থানায় নিখোঁজের ডায়েরি করেন। ওই তরুণী পাত্রের সঙ্গে দেখা করার জন্য হাওড়া থেকে ট্রেন ধরে বর্ধমানে আসেন। কিন্তু তার সঙ্গে  যোগাযোগ করতে পারেননি নির্যাতিতা।

পথচলতি অনেকের কাছ থেকে মোবাইল নিয়ে ওই যুবকের মোবাইলে ফোন করেন তরুণী। বার বার ফোন পেয়ে বিরক্ত হয়ে ওই যুবক ফোন কেটে দিয়ে মেমারি থানার পুলিশকে বিষয়টি জানায়।

আরও পড়ুন- জয় শাহর আর এক মাস! বিসিসিআই-এর পরবর্তী সচিব কে? ফাঁস হয়ে গেল নাম!

মেমারি থানার পুলিশ এর পর যুবকের কাছ থেকে ফোন নম্বর নিয়ে তরুণীর বাড়িতে যোগাযোগ করে। জানতে পারে, আগের দিন থেকে নিখোঁজ রয়েছে তরুণী। তখন পরিবারের সদস্যদের মেমারিতে আসতে বলে পুলিশ।

এদিকে পাত্রের সঙ্গে যোগাযোগ করতে না পেরে হতাশ হয়ে ওই তরুণী বর্ধমান স্টেশনে বসে থাকেন। সেখানেই কালনার যুবক প্রদীপের সঙ্গে তাঁর আলাপ হয়।

তরুণীর কাছ থেকে সব জেনে তাঁকে বাড়ি পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি দেয় প্রদীপ। এর পর দেবীপুরে আত্মীয়ের বাড়িতে নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ তরুণীর।