লোন শোধ করতে ব্যর্থ, ব্যাঙ্ক ম্যানেজারকে বন্দুকের সামনে রেখে ৪০ লাখ টাকা লুঠ!

Bank Loot: লোন শোধ করতে ব্যর্থ, ব্যাঙ্ক ম্যানেজারকে বন্দুকের সামনে রেখে ৪০ লাখ টাকা লুঠ!

শামলি: উত্তরপ্রদেশের শামলি থেকে চাঞ্চল্যকর খবর এসেছে। এখানে এক যুবক ব্যাঙ্কে গিয়ে সরাসরি ম্যানেজারের সাথে দেখা করতে গিয়েছিল। সে ব্যাঙ্ক ম্যানেজারকে বলেছিল যে তার উপর ৩৮ লক্ষ টাকার হোম লোন বাকি আছে, কিন্তু সে সেটা শোধ করতে পারবে না। এরপর সে তৎক্ষণাত বন্দুক বের করে ম্যানেজারের মাথায় রাখে। ৪০ লক্ষ টাকার দাবি জানায়। পুরো ঘটনা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। পুলিশ মামলা দায়ের করে যুবকের খোঁজ শুরু করেছে।

আরও পড়ুন : মাকে খুন করে লিভার-কিডনি ভেজে খায় গুনধর ছেলে! মিলল ফাঁসির সাজা

ব্যাঙ্ক ডাকাতির ঘটনাটি হয়েছে কোতওয়ালি এলাকার অ্যাক্সিস ব্যাঙ্কে। ঘটনায় পুলিশ বিভাগে হইচই পড়ে যায় এবং এসপি রাম সেবক গৌতম কয়েকটি থানার পুলিশ নিয়ে ঘটনাস্থলে দ্রুত পৌছে যান। জিজ্ঞাসাবাদে ব্যাঙ্ক ম্যানেজার নমন জৈন জানান যে, একজন দুষ্কৃতি ব্যাঙ্কে ঢুকে সরাসরি তার কেবিনে চলে এসেছিল। সে বলেছিল যে, তার উপর ৩৮ লক্ষ টাকার হোম লোন আছে। যা সে শোধ করতে পারছে না। এরপর অভিযুক্ত পিস্তল বের করে বলে, আজ সে মরবে না হলে ব্যাঙ্ক ম্যানেজারকেই সেখানে মেরে ফেলবে।

ব্যাঙ্কের সিকিউরিটি গার্ড জানিয়েছেন, অভিযুক্ত ব্যক্তি ম্যানেজার এবং ক্যাশিয়ারকে নিয়ে কেবিন থেকে বেরিয়ে এসেছিল। সে সকলকে বন্দুক দেখিয়ে হাত তুলতে বলেছিল। এই সময় যখন গার্ড গুলি চালাতে চায়, তখন ব্যাঙ্ক ম্যানেজার মানা করেন। এরপর সেই অভিযুক্ত চালাকি করে লাখ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। পুরো ঘটনা ব্যাঙ্কে লাগানো সিসিটিভি ক্যামেরায় রেকর্ড হয়েছে৷ পুলিশ অভিযুক্তকে খুঁজছে৷

আরও পড়ুন : পড়ুয়া ভর্তি বাসে হঠাৎ বিধ্বংসী আগুন! পুড়ে মৃত্যু ২৫? আহত একাধিক

ম্যানেজারকে বন্দুকের মুখে রেখে দুষ্কৃতি ৪০ লক্ষ টাকার দাবি করে। এরপর ম্যানেজার ব্যাঙ্কের ক্যাশিয়ারকে ৪০ লক্ষ টাকা নিয়ে তাঁর কেবিনে আসতে বলেন। ক্যাশিয়ার যখন ম্যানেজারের কেবিনে ৪০ লক্ষ টাকা নিয়ে আসলে অভিযুক্ত সেই টাকা একটি ব্যাগে ভরে। ম্যানেজার ও ক্যাশিয়ারকে বন্দুকের মুখে রেখেই ব্যাঙ্ক থেকে সিনেমার স্টাইলে পালায় সে৷

এসপি রাম সেবক জানিয়েছেন যে, ব্যাঙ্ক থেকে একজন সন্দেহভাজন যুবক ৪০ লক্ষ টাকা নগদ নিয়ে চলে গেছে। তার পরিচয় উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।  ব্যাঙ্ক ম্যানেজারের কাছ থেকে পুরো ব্যাপারটি জেনে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।