নদীতে তলিয়ে গেল যুবক

মহালয়া বদলে গেল বিষাদে! কোচবিহারে ১৬ বছরের কিশোর মর্মান্তিক পরিণতি

কোচবিহার: মহালয়ায় আচমকাই ঘটে গেল এক মর্মান্তিক ঘটনা। নদীতে স্নান করতে নেমে তলিয়ে গেল এক ১৬ বছর বয়সী কিশোর। সাঁতার না জানাই হল কাল।

চানমারী নদীতে ডুব সাঁতার দিতে গিয়ে মুহূর্তে নদীতেই নিখোঁজ হয়ে গেল সেই কিশোর। যদিও ঘটনার খবর জানাজানি হতেই এলাকাবাসী নদীতে নেমে তল্লাশি চালায়। তবুও সেই কিশোরের খোঁজ পাওয়া যায়নি। পরবর্তী সময়ে খবর পাঠানো হয় পুলিশের কাছে এবং সিভিল ডিফেন্সের কর্মীদের কাছে।

আরও পড়ুন- ৫৫ লাখ টাকায় আটকে ছিল মাইনে! রিঙ্কু সিং এবার বাজার কাঁপাবে, KKR কত দেবে জানেন?

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  “এদিন আনুমানিক দুপুর নাগাদ কয়েকজন বন্ধু মিলে স্নান করতে চানমারী নদীতে এসেছিল সেই কিশোর। সাঁতার না জানার কারণে একজনকে সাঁতার শেখাতে বলে সে। তবে সেই ব্যক্তি তাঁকে সাঁতার শেখাতে রাজি হয় না।

এর পর সেই কিশোর নিজেই নদীতে ডুব সাঁতার দিতে গিয়ে নিখোঁজ হয়ে যায়। নদীতে তলিয়ে যাওয়া কিশোরের নাম রজত আঢ্য, বয়স ১৬ বছর। তার বাড়ি কোচবিহার সদর শহর সংলগ্ন রেল গুমটি এলাকায়। ঘটনার পর পুলিশ এবং সিভিল ডিফেন্সের কর্মীরা যৌথভাবে উদ্ধার কাজে নামে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,  যে সমস্ত যুবকেরা নদীতে স্নান করতে নেমেছিলেন তাঁদের মধ্যে একজন তলিয়ে গিয়েছে। স্থানীয়রা তাকে খোঁজার চেষ্টা করলেও দেহ পাওয়া যায়নি। পরবর্তী সময় সিভিল ডিফেন্সের কর্মীরা স্পিডবোট এবং ডুবুরির মাধ্যমে তল্লাশি শুরু করে।

আরও পড়ুন- ‘যোগাযোগ করা যাচ্ছে না ধোনির সঙ্গে’, সিএসকে ছাড়বেন! নিলামের আগে কী হল মাহির?

এই খবর লেখা পর্যন্ত সেই কিশোরের দেহ উদ্ধার করা সম্ভব হয়নি। তবে আচমকাই এভাবে মহালয়ার শুভ দিনে কিশোর জলে তলিয়ে যাওয়ার কারণে গোটা পরিবার শোকোস্তব্ধ হয়ে রয়েছে।

Sarthak Pandit