একাকিনীর তিন ডাকাতের সঙ্গে লড়াই

Viral News: একাকিনীর তিন ডাকাতের সঙ্গে লড়াই, ভাইরাল ভিডিও দেখলে ভয়ে কাঁটা হয়ে যাবেন

মোহালি: সম্প্রতি একটি ভিডিও এক্স স্যোশ্যাল মিডিয়া থেকে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়, তা তুলে ধরেছে পঞ্জাবের অমৃতসরের মোহালির ঘটনা। ভিডিওটি দুই পর্বে বিভক্ত। সেখানে দেখা যাচ্ছে কাপড়ে মুখঢাকা তিন ডাকাতকে। ওই দুষ্কৃতীরা এক বাড়িতে বলপূর্বক ঢুকে আসার চেষ্টা করছে।

আরও পড়ুনঃ শিকড় থেকে উপড়ে ফেলবে ইউরিক অ্যাসিড! ৫ ‘প্রাকৃতিক’ খাবারেই কাবু ব্যথা-বেদনা-ফোলাভাব!

যে বাড়ির ঘটনা, তার ভিতরে এবং বাইরে লাগানো আছে সিসিটিভি ক্যামেরা। সেই সিসিটিভি ক্যামেরার ফুটেজ থেকেই বিষয়টি প্রকাশ্যে এসেছে। দেখা যাচ্ছে যে বাড়িতে রয়েছেন এক মহিলা, ভিডিও ফুটেজ দেখে তিনি একাই আছেন বলে মনে হয়। যে মুহূর্তে তিনি ওই তিন দুষ্কৃতীকে দেখতে পেয়েছেন, সঙ্গে সঙ্গে ছুটে গিয়ে শরীরের সবটুকু জোর দিয়ে চেপে ধরেছেন ঘরে ঢোকার প্রধান দরজা। ধস্তাধস্তি চলছে। এরই মাঝে তিনি কোনও মতে উপর এবং নিচ থেকে দরজায় ছিটকিনি তুলে দিতে সক্ষম হয়েছেন। একই সঙ্গে একটা সোফা টেনে এনে সেটা ঠেস দিয়েছেন দরজায়, যাতে তা সহজে ভাঙা না যায়, যাতে ওই তিন দুষ্কৃতীর ঘরে প্রবেশ করতে সময় লাগে।

এর পর, এই সময়টা কাজে লাগিয়েছেন সাহসিনী, বুদ্ধিমতী ওই নারী। ভিডিও ফুটেজে দেখা গিয়েছে চিৎকার করে সাহায্যের জন্য তিনি কাউকে ডাকছেন। গোটা ভিডিওয় সমানেই তাঁকে চিৎকার করে সাহায্য প্রার্থনা করতে শোনা গিয়েছে। বিপদ বুঝে রণে ভঙ্গ দিয়েছে তিন দুষ্কৃতী, তারা অকুস্থল থেকে পালিয়ে যাওয়াই নিরাপদ বোধ করেছে।

নিঃসন্দেহে এই ভাইরাল ভিডিও ফুটেজ নাগরিকদের ঠান্ডা মাথায়, ভয় না পেয়ে বিপদ মোকাবিলা করার অনুপ্রেরণা দেবে। বুদ্ধি এবং শক্তি এক খাতে মিলে গেলে কী হয়, তার প্রমাণ যে রয়েছে চোখের সামনেই!