জেরুজালেমের ভিডিও ভাইরাল

Viral Video: মাথার উপর আছড়ে পড়ছে ইরানের ব্যালেস্টিক মিসাইল, বাঙ্কারে নাচছেন নবদম্পতি, জেরুজালেমের ভিডিও ভাইরাল

জেরুজালেম: মাথার উপর আছড়ে পড়ছে ইরানের ব্যালেস্টিক মিসাইল। তাতে কী! জেরুজালেমের ভূগর্ভস্থ বাঙ্কারে শ্যাম্পেন হাতে নাচছেন নবদম্পতি। সদ্য বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তাঁরা। মিসাইল হামলা তাঁদের আনন্দে ভাগ বসাতে পারেনি একচুলও।

মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা ক্রিস্টিরা এবং শন গিবসন। দুজনেই ক্যাথলিক। ঠিক করেন, পবিত্র নগরী জেরুজালেমে গিয়ে বিয়ে করবেন। সেই মতো কলোরাডো থেকে উড়ে আসেন জেরুজালেমে। ওঠেন হোটেলে। কিন্তু বিয়ের কিছুক্ষণ আগেই হামলা চালায় ইরান। অগত্যা বাঙ্কারেই আংটি বদল।

আরও পড়ুন-     অভাগা অভিনেত্রী…! ৩ বারই জুটেছে বিবাহিত পুরুষ সঙ্গী, শয্যাদৃশ্যে ঝড় তুললেও কোনও তারকাই শেষে থাকেননি, প্রেম ভাঙতেই বড় পদক্ষেপ, চিনতে পারলেন?

ইতালির দৈনিক সংবাদপত্র ‘দ্য রিপাবলিকা’-তে ফলাও করা হয়েছে ছাপা হয়েছে এই খবর। তারা লিখেছে, ক্রিস্টিরা ও গিবসনের বিয়ে স্মরণীয় হয়ে থাকবে। এমনটা যে ঘটতে পারে নবদম্পতি বোধহয় স্বপ্নেও ভাবেননি।

ক্রিস্টিরা ও গিবসন লা রিপাবলিকা-কে বলেন, “এক বছর আগেই আমাদের জেরুজালেম আসার কথা ছিল। তারপর ৭ অক্টোবর হল। আমরাও বিয়ে পিছিয়ে দিলাম।“ নবদম্পতি যখন এই কথা বলছেন, আশপাশ থেকে তখন ইজরায়েলের আয়রন ডোমের ইরানের মিসাইল প্রতিহত করার শোঁ শোঁ শব্দ ভেসে আসছে। গিবসন সেদিকে আঙুল করে বলেন, “শুনতে পাচ্ছেন? আমাদের বিয়ে স্মরণীয় হয়ে থাকল।’’

আরও পড়ুন-        শয্যাদৃশ্যে ঝড়, একাধিক পুরুষের সঙ্গে…! ১৩৬ কোটির মালকিন এই সাহসী নায়িকা, তবুও কেন ভাড়া বাড়িতে থাকেন, চিনতে পারলেন?

বিয়ের সাজে নবদম্পতির নাচের ছবিও ছেপেছে লা রিপাবলিকা। তাঁদের পাশে দাঁড়িয়ে রয়েছেন অতিথিরা। তাঁদের হাতেও শ্যাম্পেন। হাসিমুখে হাততালি দিচ্ছেন তাঁরা। উপরে যে মিসাইল পড়ছে দেখে কে বলবে! শৌল সাদকা নামের এক বাইবেল বিশেষজ্ঞ ভিডিওটি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে। ২৪ ঘণ্টার মধ্যে ২.১ মিলিয়নের বেশি ভিউ হয়েছে। ক্যাপশনে, “আমাদের আনন্দে ভাগ বসানোর ক্ষমতা ইরানের নেই।“ নবদম্পতিকে অভিনন্দন জানিয়েছেন নেটিজেনরাও।

মঙ্গলবার ইজরায়েলে মিসাইল হামলা করে ইরান। তবে তাতে কোনও ক্ষতি হয়নি বলে জানিয়েছে আইডিএফ। ওয়েস্ট ব্যাঙ্কের পশ্চিমেও বেশ কয়েকটি ইরানি মিসাইল আছড়ে পড়ে। ঘটনায় এক প্যালেস্তেনীয় নাগরিকের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

ঘটনার পরই ইরানকে হুঁশিয়ারি দিয়ে বেঞ্জামিন নেতানিয়াহু বলেন, “তেহরান বড় ভুল করল। এর মাশুল দিতে হবে।’’ অন্য দিকে, এই হামলার পরিণতি ‘গুরুতর’ হতে চলেছে বলে আশঙ্কা প্রকাশ করেছে মার্কিন যুক্তরাষ্ট্র।