ভয়ঙ্কর অবস্থা!

Purba Medinipur: এবার পটাশপুর! বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে মহিলাকে ধর্ষণ-খুনের অভিযোগ! গণপিটুনি অভিযুক্তকে

পঙ্কজ দাশ রথী, পটাশপুর: ধর্ষণে বাধা দেওয়ায় মহিলাকে খুনের অভিযোগ উঠল এবার। ফের ভয়ঙ্কর ঘটনা বাংলায়। এবারের অভিযোগ পূর্ব মেদিনীপুরের পটাশপুর এলাকায়। ঘটনার পর অভিযুক্তকে ঘেরাও করে মারধর করা হয়। পুলিশ এলে পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখান স্থানীয়রা। ঘটনাস্থল পটাশপুর থানার ভুবন মঙ্গলপুর এলাকা।

জানা গিয়েছে, আহত মহিলার তমলুকের এক নার্সিংহোমে রবিবার ভোররাতে মৃত্যু হয়। ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রামবাসীরা গনপিটুনি দিয়েছেন। ঘটনাস্থলে পুলিশ আসায় গ্রামবাসীরা পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায়। আহত ব্যক্তিকে উদ্ধার করে নিয়ে যেতেও বাধা দেওয়া হয়। উত্তপ্ত পটাশপুরের ভুবন মঙ্গলপুর গ্রাম।

আরও পড়ুন: শুক্রবার রাতে কী হয়েছিল জয়নগরে? জনরোষের মুখে ঘটনাপ্রবাহ জানাল পুলিশ

জানা গিয়েছে, নির্যাতিতা ভগবানপুর বিধানসভা এলাকার বাসিন্দা। কর্মসূত্রে বাইরে থাকেন তাঁর স্বামী। প্রতিবেশীরা জানিয়েছেন, গ্রামেরই এক ব্যক্তি বাড়ি থেকে জোর করে তুলে নিয়ে যান ওই গৃহবধূকে। ওই গৃহবধূকে ধর্ষণ করা হয়। বিষয়টি যাতে ফাঁস না হয়ে যায়, ওই গৃহবধূ যাতে কাউকে কিছু না বলতে পারেন, তার জন্য ধর্ষণের পর গৃহবধূর মুখে কীটনাশক ঢেলে দেওয়া হয় বলে অভিযোগ। ওই অবস্থাতেই গ্রামবাসীরা গৃহবধূকে উদ্ধার করেন।

এরপর হাসপাতালে ভর্তি করা হয় মহিলাকে। কিন্তু সেখানেই মৃত্যু হয় নির্যাতিতার। বিষয়টি সামনে আসতেই এলাকায় জনরোষ ছড়িয়ে পড়ে। উত্তেজিত জনতা অভিযুক্ত ব্যক্তিকে বাড়ি থেকে বের করে এনে গণধোলাই দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ভূপতিনগর থানার পুলিশ। সেখানে পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখান স্থানীয়রা। অভিযুক্তের কঠোর শাস্তির দাবি তোলা হয়েছে।