এখনই যেন কথা বলার চেষ্টা করছে ইউভান, ভিডিও শেয়ার করলেন বাবা রাজ চক্রবর্তী

#কলকাতা: মাস পাঁচেক হবে সে পৃথিবীতে এসেছে । এখন ছোট্ট ছেলেকে ঘিরেই আবর্তিত হচ্ছে টলিউডের ফ্যাব কাপল রাজ-শুভশ্রীর সংসার । ইউভান চক্রবর্তী । সমস্ত আলোচনার কেন্দ্রবিন্দুতে এখন শুধুই সে । জন্মেই এখন সে খুদে তারকা । একজন টলিউডের হিট নায়িকা, অন্যজন সুপারহিট পরিচালক । কিন্তু তা সত্ত্বেও সব লাইমলাইট যেন কেড়ে নিচ্ছে খুদে ইউভান । তাতে অবশ্য বেজায় আহ্লাদিত সদ্য বাবা-মা ।

খুদে কে নিয়েই দিন কেটে যায় । কখনও শেয়ার করছেন তাঁর অবাক বিষ্ময়ে চেয়ে থাকার ছবি, কখনও বা তাকে কলকাতা চেনানোর ভিডিও, আবার কখনও বাবার কোলে শুয়ে দুর্গা পুজোর অঞ্জলি দেওয়া, কখনও বাবা-মা-ঠাম্মার কোলে চেপে বেড়াতে যাওয়া, কখনও আবার বাবার অফিসের চেয়ারে বসে নতুন বস তকমা পাওয়া । সর্বঘটেই পাওয়া যায় খুদে ইউভানকে ।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty ?? (@rajchoco)

আর এ বার রাজ শেয়ার করলেন ইউভানের উৎসাহ, উত্তেজনার একটি ভিডিও । শীতের সকালে, মিঠে রোদ গায়ে মেখে, শুয়ে ছিল সে । তবে কোনও বিশেষ কারণে খুবই আনন্দিত আর উৎসাহিত হয়েছে পুঁচকে, তা ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে । প্রায় যেন কথাই বলে ফেলবে আর একটু হলে, মুখ দিয়ে নানারকম শব্দ বের করে নিজের আবেগ বোঝানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে ‘রাজশ্রী’র নয়নের মণি । আর সেই ভিডিও-ই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায় ।