বিজেপি-তে যশ! রাজনীতির ময়দানে তাঁকে স্বাগত জানালেন দেব

#কলকাতা: বুধবার বিজেপি-তে যোগ দিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। গতকাল সকাল থেকেই তাঁর যোগদান নিয়ে ছিল জল্পনা। টলি পাড়ার বহু অভিনেতাই সম্প্রতি যোগ দিয়েছেন রাজনীতির ময়দানে। আর এবার যোগ দিলেন যশ। আর তাঁকে স্বাগত জানালেন অভিনেতা তথা তৃণমূল সাংসদ দেব।

রাজনীতিতে যেখানে কাদা ছোড়াছুড়ি লেগেই থাকে, সেখানে দেব বরাবরই সৌজন্য বজায় রেখেছেন। সতীর্থের প্রতি সেই ধারাই বজায় রাখলেন অভিনেতা। টুইটারে একটি পোস্টের মাধ্যমে যশকে স্বাগত জানালেন তিনি।

দেব টুইট করেন, “যশ দাশগুপ্ত, ভাই রাজনীতির ময়দানে তোমায় স্বাগত। তুমি কোন দলের রাজনীতিতে বিশ্বাস করো সেটা কোনও বিষয় নয়। আমার শুভেচ্ছা তোমার সঙ্গে সবসময়ে আছে।”

সেই পোস্ট রিটুইট করেন যশ। তিনি লেখেন, “বন্ধু থ্যাংক ইউ সো মাচ। আমাদের মতাদর্শ মেলে না তো কী হয়েছে? আমাদের দুজনের উদ্দেশ্য একই। মানুষের জন্য কাজ করা।”

দেব ও যশের এই টুইট মুহূর্তে ভাইরাল হয়। প্রসঙ্গত, বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গী, মুকুল রায় ও স্বপন দাশগুপ্তের উপস্থিতিতে টলি ও টেলি পাড়ার বেশ কয়েকজন অভিনেতা-শিল্পী বিজেপির দলীয় পতাকা তুলে নিয়েছেন বুধবার। যশ ছাড়াও যাঁরা যোগ দিয়েছেন তাঁদের মধ্যে রয়েছেন পাপিয়া অধিকারী, সৌমিলি ঘোষ বিশ্বাস, সুতপা সেন, অতনু রায়, অশোক ভদ্র, মল্লিকা বন্দ্যোপাধ্যায় সহ আরও অনেকে।

তবে বিজেপিতে যোগ দিলেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের প্রতি যশ শ্রদ্ধাশীল বলেই জানিয়েছেন। যশ এদিন বলেন, যে তিনি এখনও মমতা বন্দ্যোপাধ্যায়কে যথেষ্ট শ্রদ্ধা করেন এবং এখনও নিজেকে দিদি-র ভাই বলেই মনে করেন। এদিন যশ এও জানান যে, বিজেপি-তে যোগ দেওয়ার আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আশীর্বাদও চেয়েছেন তিনি। তাই তাঁর বিরুদ্ধে কিছু বলতে চান না।