বাবা বলতে শিখে গেল ছোট্ট ইউভান, ভিজিও শেয়ার করলেন বাবা রাজ চক্রবর্তী

#কলকাতা: দেখতে দেখতে ৯ মাসের হয়ে গেল ‘রাজপুত্র’ । আধো আধো বুলি ফুটেছে তাঁর মুখে । আর তা দেখেই আনন্দে আত্মহারা বাবা রাজ চক্রবর্তী (Raj Chakraborty) । ছেলে ইউভান (Yuvaan Chakraborty) এখন তাঁকে ‘বাবা’ বলে ডাকতেও শিখে গেল । আর সেই ভিডিওটিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী ।

২০২০-র ১১ সেপ্টেম্বর, রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) কোল আলো করে এসেছিল তাঁদের প্রথম সন্তান ইউভান । জন্মের প্রথম মুহূর্ত থেকেই সে খুদে তারকা । হাসপাতালে তার প্রথম ছবি, তার হাসি, কান্না, খেলা, হামাগুড়ি, প্রথমবার দাঁড়ানো, একটু একটু করে বেড়ে ওঠার প্রতিটা মুহূর্তই সোশ্যাল মিডিয়ার দেওয়ালে হামলে পড়ে দেখেছেন নেটিজেনরা ।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty ?? (@rajchoco)

সম্প্রতি রাজ নিজের ইনস্টা হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন । তাতে দেখা যাচ্ছে, ইউভান বাবার কাঁধে চড়ে বসেছে । ছোট ছোট হাত-পা নিয়ে দারুণ দস্যিপনা করছে সে । কখনও বাবার চোখে, মুখে হাত ঢুকিয়ে দিচ্ছে, কখনও আবার পা দাপাচ্ছে । আর সমানে বলে চলেছে ‘বাবা–বা–বা-বা’ । রাজ লিখেছেন, ”আমার ছেলে আমাকে “বাবা” বলতে শিখেছে এবং যখনই আমি ওকে এটা বলতে শুনছি, আমি অভিভূত হচ্ছি। এটি বিশ্বের সেরা অনুভূতি।”

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty ?? (@rajchoco)

এর আগেও রাজ দু’টি ছবি পোস্ট করেছিলেন ইউভানের । যেখানে দেখা গিয়েছিল, খুদেকে নিজের প্রথম উপার্জনের টাকায় কেনা একটি বেগুনি রঙের পালসারের সিটে বসিয়েছেন তিনি । তাঁর ইচ্ছা ছেলেও বড় হয়ে এই গাড়িটিতে চড়েই বাইকে চালানো শিখুক । তাই যত্ন করে প্রথম কেনা সেই বাইকটি রেখে দিয়েছেন রাজ ।