Viral Tweet: অপারেশন টেবিলে ভয়ে কান্না মহিলার, কাঁদার জন্য আলাদা বিল ধরাল হাসপাতাল! তুমুল ভাইরাল…

#নিউ ইয়র্ক: এমন ঘটনা সম্ভবত এর আগে কোনওদিনই শোনা যায়নি। পাঁচতারা হোটেলে বা হাসপাতালে অন্যায্য বিল নিয়ে নানা অভিযোগ সামনে এসেছে। তবে সম্প্রতি মার্কিন দেশের এক মহিলার ট্যুইটে যে বিষয় সামনে এসেছে, তা কোনও দিনই এর আগে ঘটেনি বলেই মনে করছেন নেটিজেন। শরীরের তিল অপারেশনের জন্য হাসপাতালে ভর্তি হয়ে অস্ত্রোপচার করিয়েছেন মিডজে নামের এক মার্কিন মহিলা। ট্যুইটে তিনি (Viral Tweet) দাবি করেছেন, অপারেশন টেবিলে ভয়ে কেঁদে ফেলার জন্য আলাদা ভাবে বিল নিয়েছে হাসপাতাল। ভাবতে পারছেন? ভয়ে কেঁদে ফেলার জন্য টাকা দিতে হল (Viral Tweet)?

বিলের ইনভয়েস ট্যুইট (Viral Tweet) করে মিডজে লিখেছেন, তিল অপারেশনের জন্য ২২৩ ডলার বিল। তার সঙ্গে ‘ব্রিফ ইমোশান’, অর্থাৎ, অপারেশন টেবিলে ভয়ে কেঁদে ফেলায় ১১ ডলার আলাদা ভাবে চার্জ নেওয়া হয়েছে বিলে। সেই বিলের ইনভয়েসেও পরিষ্কার লেখা রয়েছে সেটি। ‘ব্রিফ ইমোশানের’ জন্য ১১ ডলার অর্থাৎ প্রায় ৮১৫ টাকা চার্জ ধরা হয়েছে। মিডজে ট্যুইটারে এই বিলের ছবি পোস্ট করার পর থেকেই সেটি ভাইরাল হয়েছে।

নিমেষের মধ্যে ট্যুইটটি প্রায় ২ লক্ষ লাইক পেয়েছে। তারই সঙ্গে অসংখ্যবার রিট্যুইট করা হয়েছে সেটি। নেটিজেন এমন কাণ্ড দেখে হতবাক হয়ে নানা কথা লিখেছেন। কেউ লিখেছেন, হতে পারে না। কারও মত, জঘন্য। অনেকে আবার আমেরিকার স্বাস্থ্য ব্যবস্থাকেও কটাক্ষ করতে ছাড়েননি। নিজেদের ক্ষোভ প্রকাশ করেছেন এই ট্যুইটের কমেন্টে। মেডিক্যাল পরিষেবা দিতে গিয়ে এভাবে মানুষের কাছ থেকে টাকা নেওয়াকে অপরাধ বলে উল্লেখ করেছেন নেটিজেন।

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন কত কিছুই না ভাইরাল হয়। বিশ্বের নানা প্রান্ত থেকে কত ছবি ও ভিডিও নজর কাড়ে নেটিজেনের। আর সেগুলি পছন্দ হলেই একের পর এক শেয়ার ও কমেন্ট। আর তার পরেই ভাইরাল হয়ে যায় সেগুলি (Viral)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই বিলের ট্যুইটও তেমনই সাড়া ফেলে দিেয়ছে। মুহূর্তে ভাইরাল হয়েছে এই ট্যুইট।

আরও পড়ুন: রাইস কুকারকে বিয়ে, আবার ডিভোর্সও! এই ব্যক্তির কাণ্ডকারখানায় চমকে উঠছে বিশ্ব…