Swara Bhasker on Trolls: করোনা আক্রান্ত স্বরা ভাস্করের মৃত্যুকামনা! সপাট জবাব দিলেন অভিনেত্রী

#মুম্বই: বলিউডে একের পর এক সেলেবের করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসছে। গত ৭ জানুয়ারি করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর দিয়েছিলেন অভিনেত্রী স্বরা ভাস্কর। সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ পোস্টের মাধ্যমে ভক্তদের সঙ্গে এই খবর ভাগ করে নেন স্বরা (Swara Bhasker on Trolls)। অভিনেত্রীর করোনা পজিটিভ হওয়ার খবর শুনে অনেকেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। তবে অনেক ট্রোল আবার সব সীমানা পেরিয়ে স্বরার মৃত্যুকামনা করে বসেছেন। তবে স্বরাও তাদের জবাব দিতে ছাড়েননি (Swara Bhasker on Trolls)।

৭ জানুয়ারি সোশ্যাল মিডিয়ায় স্বরা লিখেছিলেন, ‘হেলো কোভিড! এই মাত্র RTPCR টেস্ট রিপোর্ট পেলাম এবং আমার রিপোর্ট পজিটিভ এসেছে। কোয়ারেন্টাইনে আইসোলেশনে আছি। জ্বর, মাথার যন্ত্রণা, আর স্বাদ চলে যাওয়ার মতো উপসর্গ আছে আমার। টিকার দুটি ডোজ নেওয়া আছে। তাই আশা করছি তাড়াতাড়ি ঠিক হয়ে যাবে। আমি কৃতজ্ঞ যে বাড়িতে পরিবারের সঙ্গে আছি। সবাই সাবধানে থাকুন।’ এই পোস্টের কমেন্টেই ট্রোলরা স্বরার মৃত্যুকামনা করেছেন (Swara Bhasker on Trolls)।

আরও পড়ুন: মৃত্যুশয্যায় রবীন্দ্রসঙ্গীত-গজল শুনেছিলেন ইরফান খান, গেয়ে শুনিয়েছিলেন স্ত্রী সুতপা!

সেই পোস্টগুলিকে নিয়ে স্বরা পাল্টা লিখেছেন, ‘আর আমার প্রিয় ঘৃণা করা চিন্টু ও ট্রোলরা যারা আমার মৃত্যুকামনা করছেন… বন্ধুরা নিজেদের ভাবনাকে বেঁধে রাখুন… আমার কিছু হয়ে গেলে আপনাদের রুজিরুটিতে টান পড়বে… ঘর চালাবেন কী করে?’ এই পোস্টের সঙ্গেই মৃত্যুকামনা করা পোস্টগুলির স্ক্রিনশট শেয়ার করেছেন অভিনেত্রী। করোনার অসুস্থতার মধ্যেও নায়িকার মানসিক জোর দেখে অনেকেই মুগ্ধ হয়েছেন। স্বরাকে সাধুবাদ জানিয়ে পোস্ট করেছেন তাঁরা।

আরও পড়ুন: করোনা আক্রান্ত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, এই নিয়ে দ্বিতীয়বার!

দেশজুড়ে প্রলয় তাণ্ডব চালাচ্ছে করোনাভাইরাস। মারণ আকার নিয়েছে কোভিডের তৃতীয় তরঙ্গ। একে ডেল্টা, সঙ্গে ওমিক্রন… লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। বলিউডে ইতিমধ্যেই বহু তারকা কোভিড পজিটিভ। এবার সেই তালিকায় যোগ হলেন অভিনেত্রী নাফিসা আলি, সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং এবং ‘ফোর মোর শটস প্লিজ’ খ্যাত অভিনেত্রী মানবী গাগরু। শনিবার এই ৩ সেলেবের কোভিড রিপোর্ট পজিটিভ আসে। টলিউডেরও পরিস্থিতি এক।