IPL Auction 2022, Prasidh Krishna: সিরিজ সেরার পুরস্কার, ১০ কোটিতে রাজস্থান রয়েলসে প্রসিদ্ধ কৃষ্ণ

#বেঙ্গালুরু: ২০১৮ সালে কর্নাটকের দীর্ঘকায় পেসার প্রসিদ্ধ কৃষ্ণকে দলে নিয়েছিল কলকাতার নাইট রাইডার্স। শিবম মাভির পরিবর্তে। নিজের প্রতিভার পরিচয় দিয়েছিলেন তিনি। এখন পর্যন্ত ৩৪ আইপিএল ম্যাচে ৩০ উইকেট রয়েছে তার। আইপিএল নিলামের প্রথম দিন তাকে ১০ কোটি টাকা দিয়ে কিনে নিল রাজস্থান রয়েলস। বয়স কম, দীর্ঘদিন খেলতে পারবেন। তাই প্রসিদ্ধর জন্য বড় টাকা খরচ করতে পিছপা হল না গোলাপি জার্সিধারীরা।

আরও পড়ুন – IPL Auction 2022, Ishan Kishan : নতুন রেকর্ড মূল্য ১৫.২৫ কোটিতে মুম্বই ইন্ডিয়ান্স দলে ফিরলেন ঈশান কিষান

দলের মুখ্য ডাইরেক্টর কুমার সাঙ্গাকারা তার জন্য অনেকটা লড়াই করলেন। সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজে দুরন্ত পারফর্ম করেছেন প্রসিদ্ধ কৃষ্ণ। তার প্রতিভা নিয়ে সন্দেহ ছিল না কখনই। ছয় ফুট দুই ইঞ্চির ফাস্ট বোলার ভারতের ভবিষ্যতের সম্পদ সেটা জানাই ছিল। জাভাগাল শ্রীনাথ এবং ভেঙ্কটেশ প্রসাদের রাজ্য কর্ণাটক থেকে ভারতীয় দলে এসে বছরখানেক আগে একদিনের সিরিজে ইংল্যান্ডের বিরুদ্ধে চারটি উইকেট তুলে নিয়েছিলেন।

আরও পড়ুন – IPL Auction 2022, Sakib Al Hasan: পেলেন না কোনো দল, আইপিএল নিলামে আনসোল্ড থাকলেন বাংলাদেশের সাকিব

জানান দিয়েছিলেন তার আগমনের। কিন্তু তারপর থেকে ধারাবাহিকতার অভাবে ভুগতে হয়েছে। চোট পেয়েছেন। রিহাব করতে সময় গিয়েছে। নিজের উপরে বিশ্বাস হারাননি প্রসিদ্ধ কৃষ্ণ। মন দিয়ে ট্রেনিং করেছেন। বিজয় হাজারে টুর্নামেন্টে খেলেছেন। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজে নয় উইকেট তুলে নিয়ে সিরিজের সেরা নির্বাচিত হয়েছেন প্রসিদ্ধ কৃষ্ণ।

স্বাভাবিকভাবেই প্রচন্ড খুশি। তবে উত্তেজিত হতে নারাজ। বিজয় হাজারে খেলেছি। বলের গতি কিছুটা বেড়েছে। বাউন্স আদায় করছি। আমি জানতাম এই সিরিজে আমি ছন্দে থাকব। শনিবার ১০ কোটি টাকার চুক্তি পেয়ে উচ্ছ্বসিত প্রসিদ্ধ। তবে জানিয়েছেন নিজের মূল্যের প্রতি সুবিচার করতে চাইবেন। পাশাপাশি রাজস্থানের হয় নিজের সেরাটা দিতে মরিয়া তিনি। জোরে বল করার পাশাপাশি উইকেট তুলে নিতে চান নিয়ম করে।