Messi Burger : খাবেন নাকি মেসি বার্গার? আর্জেন্টাইন তারকার নামে এখন বাজার কাঁপাচ্ছে নতুন পদ

#প্যারিস: তিনি ফুটবল মাঠের জাদুকর। খেতেও ভালোবাসেন। বড় বড় নামি ব্র্যান্ড তার সঙ্গে গাঁটছড়া বেধেছে অনেক আগেই। কিন্তু দিনে দিনে লিওনেল মেসির বাজার যেন ক্রমেই বড় হয়েছে। মার্চেন্ডাইজ বিক্রির ক্ষেত্রে তার সঙ্গে পাল্লা দেওয়া মুশকিল। এবার বাজারে এল নতুন মেসি বার্গার। বিখ্যাত চেইন রেস্টুরেন্ট হার্ড রক ক্যাফে তাদের মেন্যুতে নতুন সংযোজন হিসেবে এনেছে বিশ্ব ফুটবলের সুপারস্টার লিওনেল মেসির নামের এই বিশেষ বার্গার।

আরও পড়ুন – IPL 2022 new rules: কড়া হচ্ছে আইপিএলের নিয়ম! শুধু জরিমানা নয়, একরাশ চিন্তা বাড়ল ফিল্ডিং দলের

হার্ড রক ক্যাফের ৫০ বছর পূর্তি উপলক্ষে গত বছর এই চেইন রেস্টুরেন্টের শুভেচ্ছাদূত হয়েছিলেন মেসি। নতুন করে হার্ড রক ক্যাফের সঙ্গে আরও ৫ বছরের চুক্তি করার কথা রয়েছে তার। সেই চুক্তির অংশ হিসেবেই এখন থেকে হার্ড রক ক্যাফের মেন্যুতে দেখা যাবে মেসি বার্গার। পাশাপাশি এই বার্গার বাজারে ঘোষণা দিয়ে একটি সংক্ষিপ্ত বিজ্ঞাপনও করেছেন মেসি।

 ইউ কে-র গ্রাহকরা হার্ড রক ক্যাফে থেকে মেসি বার্গার থেকে পারবেন মাত্র ১০ পাউন্ড খরচ করে। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৮০০ টাকার সমান। এই মেসি বার্গারের বিশেষত্ব হল ব্রইশ বানের মাঝে এটিতে দুইটি বড় সাইজের বিফ প্যাটিস থাকবে। পাশাপাশি বেশ কিছু টপিংস, হার্ড রক ক্যাফের স্কোমি বার্গার সস, প্রোভোলন লস, ক্যারাম্যালাইজড রেড অনিয়ন এবং স্লাইসড চোরিজোও থাকবে। দশ পাউন্ডের সঙ্গে আরও বাড়তি কিছু অর্থ যোগ করলে এতে একটি ভাজা ডিমও দেওয়া হবে।

উল্লেখ্য, ১৯৭১ সালে ইউনাইটেড কিংডমের লন্ডনে যাত্রা শুরু করেছিল হার্ড রক ক্যাফে। তবে বর্তমানে এর সদর দপ্তম যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় অবস্থিত। সব মিলিয়ে ১৮০টি রেস্টুরেন্ট, ২৪টি হোটেল ও ১১টি ক্যাসিনো রয়েছে হার্ড রক ক্যাফের। আপাতত লিওনেল মেসি পিএসজি ক্লাবে নজরকাড়া ফুটবল খেলছেন।

পাশাপাশি স্ত্রী আন্তনেলার সঙ্গে ছুটি কাটানোর বেশ কিছু ছবিও দিয়েছেন। তবে মেসি বার্গার ভক্তদের মধ্যে সুপারহিট সেটা বোঝা যাচ্ছে ইতিমধ্যেই। ব্যাপক চাহিদা আছে, বিশেষ করে তরুণ প্রজন্মের মধ্যে।