Gujarat Titans Jersey : নতুন জার্সি উন্মোচন গুজরাত টাইটান্স দলের! নিজেকে প্রমাণ করতে মরিয়া হার্দিক

 

#আমেদাবাদ: এবারের আইপিএল ২০২২ –এ যে নতুন দুটি দল অন্তর্ভুক্ত হয়েছে তার মধ্যে একটি হল গুজরাত টাইটান্স।ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে এবছর আইপিএলে নামবে এই দলটি। তার আগে দলের নতুন জার্সি উন্মোচন হল। আহমেদাবাদের নতুন স্টেডিয়াম অর্থাৎ নরেন্দ্র মোদি স্টেডিয়ামে একটি অনুষ্ঠানের মাধ্যমে নতুন জার্সি উন্মোচন হল নতুন এই ফ্র্যাঞ্চাইজির।

আরও পড়ুন – IND vs SL, Pink Ball test : ঋষভের পর জ্বলে উঠলেন শ্রেয়স, তিন দিনের মধ্যেই শেষ হওয়ার পথে পিঙ্ক বল টেস্ট

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধিনায়ক হার্দিক পান্ডিয়া,বোলিং কোচ এবং প্রাক্তন ভারতীয় পেস বোলার আশিষ নেহেরা। এছাড়াও দলের মালিক, স্পনসর এবং ম্যানেজমেন্টের অনেকে ছিলেন দর্শক আসনে।বিসিসিআই সেক্রেটারি জয় শাহ ও ছিলেন প্রধান অতিথি হিসেবে। এবছর আইপিএলে প্রথমবার নামছে গুজরাত দল। মেগা অকশানের আগে দলের অধিনায়ক হার্দিক,প্রাক্তন কেকেআর তারকা ব্যাটসম্যান শুভমন গিল এবং আফগান স্পিনার রশিদ খানকে দলে নেন তারা।

দীর্ঘদিন ধরে মুম্বই ইন্ডিয়ানসের হয়ে খেলা হার্দিক পান্ডিয়াকে অধিনায়ক হিসেবে বেছে নেয় তারা। ভারতীয় দল তথা মুম্বই এর হয়ে অনেক ভাল ইনিংস খেলেছেন তিনি। বল এবং ব্যাট উভয় বিভাগেই যথেষ্ট পারদর্শী এই ক্রিকেটার। তাই তার নেতৃত্বে প্রথম বছরেই সাফল্য অর্জন করতে চাইছে গুজরাত দল। এছাড়াও মেগা অকশানে বিদেশি এবং স্বদেশী দুই বিভাগেই ভাল খেলোয়াড়দের দলে নেয় টিম ম্যানেজমেন্ট।

দলে ইংল্যান্ডের বিস্ফোরক ওপেনার জেসন রয়কে নেওয়া হলেও কিছুদিন আগেই তিনি নিজে থেকে আইপিএল ২০২২ থেকে সরে দাঁড়ান। হার্দিক পান্ডিয়া জাতীয় দলে কাম ব্যাক করতে পারবেন কিনা তার অনেকটাই নির্ভর করছে আইপিএলে গুজরাতের হয়ে তিনি কেমন পারফর্ম করেন, তার ওপর।