Alia Bhatt Ranbir Kapoor Mehendi: মেহেন্দি হাতে রণবীরের বাহুডোরে আলিয়া, দিলেন বিরাট সারপ্রাইজ! দেখুন ভাইরাল ছবি

#মুম্বই: স্বপ্নের মতো বিয়ে সম্পন্ন হয়েছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের। বলিউডের দুই তারকার বিয়ে ও তার সঙ্গে জড়িত নানা অনুষ্ঠানের ছবি-ভিডিও দেখে মুগ্ধ ভক্তেরা। বিয়ের আগেরদিন পালি হিলের বাস্তু অ্যাপার্টমেন্টেই মেহেন্দির অনুষ্ঠান হয়েছিল রণবীর-আলিয়ার। সেখানকার ছবি শনিবার নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নায়িকা। আর সেই ছবি পোস্ট হতেই তা নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। (Alia Bhatt Ranbir Kapoor Mehendi)

বুধবার, বিয়ের আগের সন্ধেতে ‘বাস্তু’তেই বসেছিল বলিউডের এই তারকা জুটির মেহেন্দির আসর। দুই পরিবারের কাছের ঘনিষ্ঠ সদস্যরা ছাড়াও মেহেন্দিতে নিমন্ত্রিত ছিলেন ইন্ডাস্ট্রিতে রণবীর-আলিয়ার ঘনিষ্ঠ বন্ধুরা। আলিয়ার শেয়ার করা ছবিতে উঠে এসেছে সেদিনের নানা মুহূর্ত। হাসি-কান্না-নাচ-গান-সারপ্রাইজে ভরা মেহেন্দির অনুষ্ঠানের ছবি শেয়ার করে খানিকটা আবেগঘনই আলিয়া। কনের হাতে প্রথম মেহেন্দির ছোঁয়া দেন করণ জোহর।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt ?☀️ (@aliaabhatt)

আরও পড়ুন: বাটি থেকে চামচে করে রণবীরের পায়ে জল দিচ্ছেন আলিয়া! দেখুন বিয়ের অন্দরের সব ছবি

ছবি শেয়ার করে আলিয়া লিখেছেন, ‘মেহেন্দির অনুষ্ঠানটা ছিল পুরো স্বপ্নের মতো.. একটা ভালোবাসায় ভরপুর দিন পরিবার আর বন্ধুদের সঙ্গে। প্রচুর ফ্রেঞ্চ ফ্রাই খাওয়া, বরপক্ষের তরফে একটা সারপ্রাইজ পারফরম্যান্স, ডিজে-র ভূমিকায় অয়ন (মুখোপাধ্যায়), মিস্টার কাপুর (রণবীর)-এর তরফে একটা বিরাট সারপ্রাইজ। এরপর কিছু আনন্দাশ্রু, কিছু আশীর্বাদ ধন্য মুহূর্ত- আমার চিরকালের ভালোবাসার মানুষটির সঙ্গে। কিছু কিছু দিন কেটে যায়, আবার কিছু দিন এমনভাবেও কাটে’।

আরও পড়ুন: তীব্র গরমে কাহিল? বৃষ্টির সম্ভাবনা এই জেলাগুলিতে! কলকাতায় বৃষ্টি নিয়ে কী পূর্বাভাস আবহাওয়া দফতরের?

কখনও দেখা গিয়েছে রণবীর-আলিয়ার বাহুডোরে প্রেমের মুহূর্ত, কখনও আবার প্রয়াত বাবা ঋষি কাপুরের ছবি হাতে রণবীর দাঁড়িয়ে। কোথাও মা ও ছেলের নাচ, কোথাও আবার বোনোদের গালে-গালে আদরের ছোঁয়া। সব মিলিয়ে রণবীর-আলিয়ার মেহেন্দির অনুষ্ঠানের ছবি এখন নজর কেড়েেছ গোটা দুনিয়ার।