Viral News: ১০ টাকার নোট ভাইরাল! জীবনের গোপন কথা নোটে ফাঁস করলেন যুবতী! কী আছে তাতে?

#নয়া দিল্লি:  সোশ্যাল মিডিয়া আসার পর থেকে ভাইরাল শব্দটা খুব পরিচিত হয়ে গেছে। সোশ্যাল মাধ্যমে নানা মজার ভিডিও থেকে শুরু করে ছবি সব কিছুই হয় ভাইরাল। কিন্তু মানুষের ভিডিও, ছবি ভাইরাল হচ্ছে এ পর্যন্ত ঠিক আছে। কিন্তু কখনও শুনেছেন ১০ টাকার নোটকে ভাইরাল হতে? হ্যাঁ, সম্প্রতি এমনটাই ঘটেছে।

ট্যুইটারে এখন তুমুল ভাইরাল একটি ১০ টাকার নোট। সেই নোট নিয়ে এখন মেতে আছেন নেটিজেনরা। কি আছে ওই নোটে? যা নিয়ে এত শোরগোল! জানলে আপনিও অবাক হবেন। ওই নোটে আছে একটা ছোট্ট প্রেম কাহিনি। বিশাল আর কুসুমের ভালোবাসার গল্প রয়েছে ওই ১০ টাকার নোটে।সম্প্রতি এক ট্যুইটার ব্যবহারকারীর হাতে বাজার থেকে একটি দশ টাকার নোট আসে। আর পাঁচটা ১০ টাকার মতোই এই টাকাও। কিন্তু ওই টাকা নিয়ে বাড়ি আসার পর ট্যুইটার ব্যবহারকারীর চক্ষু চড়কগাছ! ওই নোটে একটা প্রেম কাহিনি লেখা।

কুসুম নামের এক মেয়ে তাঁর প্রেমিককে একটি খবর জানিয়েছেন ওই নোটের মাধ্যমে। প্রেমিকের নাম বিশাল। কুসুম ওই নোটে লিখে দিয়েছেন, “বিশাল ২৬ এপ্রিল আমার বিয়ে। আমাকে বিয়ের আসর থেকে তুলে নিয়ে যেও। আই লাভ ইউ। তোমার কুসুম।” এই নোট ট্যুইটারে শেয়ার হতেই ওই যুবতীর প্রেমিকের খোঁজ শুরু হয়েছে। সকলে বহুবার শেয়ার করেছেন। যাতে কোনও ভাবে এই খবর বিশালের কানে গিয়ে পোঁছায়। কুসুম-বিশালের মিলন হবে কিনা জানা নেই। তবে এই ১০ টাকার নোট এখন তুমুল ভাইরাল।

আরও পড়ুন: সমুন্দর মে নাহাকে- নমকিন সারা আলি খান ! অচেনা পুরুষের সঙ্গে চুটিয়ে নাচ! খুললেন পোশাক! ভাইরাল ভিডিও

এর আগেও একবার নোটে লেখা একটি কথা খুব ভাইরাল হয়েছিল। সেখানে লেখা ছিল ‘সোনম গুপ্তা বেবফা হ্যায়’। এর পরে ঠিক সেই গতিতেই ভাইরাল হয়েছে কুসুম-বিশালের প্রেম। ২৬ এপ্রিল বিয়ে আটকাতে পারবেন কি বিশাল? নাকি প্রেম চেপে অন্যের স্ত্রী হতে হবে কুসুমকে! এসব প্রশ্ন নেটিজেনদেরই! কেউ কেউ এই পোস্টে লিখেছেন, এত শেয়ার করা হোক এই পোস্ট, যাতে বিশাল ঠিক জানতে পারে! মজার এই নোট এখন চর্চায়!