David Warner Instagram reel : ইনস্টাগ্রামে এবার মেয়ে সেজে রিল করতে চান ডেভিড ওয়ার্নার! বাছা হয়ে গিয়েছে পার্টনার

#মুম্বই: ইনস্টাগ্রামে বিভিন্ন ধরনের রিল করার জন্য বিখ্যাত অস্ট্রেলিয়ান তারকা ডেভিড ওয়ার্নার। সানরাইজার্স ছেড়ে দিল্লি ক্যাপিটালস দলে এসেও যিনি নিজের কার্যকারিতা প্রমাণ করেছেন। টি টোয়েন্টি বিশ্বকাপে তার অনবদ্য পারফরম্যান্স চোখে লেগে আছে ক্রিকেটপ্রেমীদের। বাইশ গজে যিনি ব্যাট হাতে বোলারদের আতঙ্ক হয়ে ওঠেন, সেই ডেভিড ওয়ার্নার আবার টিকটকে নাচ-গান করে ভক্তদের আনন্দও দিয়ে থাকেন।

আরও পড়ুন – Pat Cummins ruled out of IPL 2022 : আইপিএল থেকে ছিটকে গেলেন প্যাট কামিন্স, বড় ধাক্কা খেল কলকাতা নাইট রাইডার্স

মাঝে মধ্যেই ছোট ছোট মজার ভিডিও পোস্ট করেন। কখনও তার স্ত্রী- সন্তানদেরও সেইসব ভিডিওতে দেখা যায়। চলতি আইপিএলের ব্যস্ততার মধ্যেও তিনি নানারকম ভিডিও পোস্ট করে যাচ্ছেন। দিল্লি ক্যাপিটালসের হয়ে চলতি আসরে দুর্দান্ত পারফর্ম করছেন ওয়ার্নার। রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচের পর সঞ্চালিকা তাকে প্রশ্ন করেন এরপর কোন গানের রিল তৈরি করবেন?

উত্তরে ওয়ার্নার জানান, তামিল সিনেমা বিস্টের জনপ্রিয় গান ‘জলি ও জিমখানা’ গানের রিল তৈরি করতে চান। এই রিলের জন্য তার একজন মেয়ে প্রয়োজন। তেমন কাউকে যদি না পাওয়া যায়, তাহলে ওয়ার্নার নিজেই মেয়ে সেজে ভিডিওতে কাজ করবেন বলেও জানিয়েছেন!

আইপিএল ফ্র্যাঞ্চাইজির দুই সতীর্থ কমলেশ নাগরকোটি এবং খলিল আহমেদকে নিয়ে রিল তৈরির কথা ভেবেছেন ওয়ার্নার। তিনি বলেন, ওরা দুজন আমাকে বলেছে জলি ও জিমখানা গানের রিল তৈরি করতে। আমার একজন মেয়ের দরকার। ওদের দুজনের একজনকে মেয়ে সাজতে হবে। অবশ্য মেয়ে সাজতে আমারও কোনো সমস্যা নেই। আশা করি নাগরকোটি এবং খলিলও সেটাই চাইবে।

সমস্যা একটাই, খলিলের হ্যাস্ট্রিংয়ের চোট। সে এখনও সম্পূর্ণ চোট মুক্ত নয়। ডেভিড ওয়ার্নার যখনই রিল করেন, লাইকের সংখ্যা ছাড়িয়ে যায় মিলিয়ন। আপাতত তার ভক্তরা এই রিল দেখার অপেক্ষায় আছেন সেটা বলে দেওয়া যায়।