রবিবার ভারতের সঙ্গে হিসেব বুঝে নিতে চায় পাকিস্তান! চ্যালেঞ্জ দিলেন রিজওয়ান

#দুবাই: রবিবার আবার দুবাইয়ের মাঠে ভারত বনাম পাকিস্তান। এরকম হতে পারে আগেই আন্দাজ করা গিয়েছিল। কিন্তু হংকং কিছুটা লড়াই দেবে পাকিস্তানের বিরুদ্ধে এমনটা ভাবা বাড়াবাড়ি ছিল না। বিশেষ করে ভারতের বিরুদ্ধে তারা যেমন লড়াই তুলে ধরেছিল সেটা চমকে দিয়েছিল অনেককে। কিন্তু পাকিস্তানের বোলিংয়ের সামনে ৩৮ অলআউট হয়েছে হংকং। ১৫৫ রানের বিশাল জয় পেয়েছে পাকিস্তান।

দলের সবচেয়ে ধারাবাহিক ব্যাটসম্যান মহম্মদ রিজওয়ান দুরন্ত ৭৮ রানের ইনিংস খেলেছিলেন। ম্যাচ শেষে রিজওয়ান ভারতের উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন। পাকিস্তানের উইকেট রক্ষক ব্যাটসম্যান জানিয়েছেন রবিবার ভারতের বিরুদ্ধে ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে পাকিস্তান।

আরও পড়ুন – আমেরিকাকে পাত্তা না দিয়ে রাশিয়ার মাটিতে মহড়ার জন্য সেনা পাঠাল ভারত

গত রবিবার ভারতের বিরুদ্ধে ৫ উইকেটে হেরেছিল বাবর, শাহনাওয়াজ দানিরা। এবার হিসেব বদলে দেওয়ার পালা। রিজওয়ান জানিয়েছেন এই রবিবার জয় ছাড়া অন্য কোনও লক্ষ্য থাকবে না পাকিস্তানের। ভারত শক্তিশালী দল, অনেক বড় বড় নাম। দলটা ছন্দে আছে। কিন্তু পাকিস্তান তৈরি রবিবার হারের বদলা নিতে।

তার জন্য নাসিম শাহ, সাদাব খান, ফখর জামান নিজেদের উজাড় করে দেবেন। হার্দিক পান্ডিয়া, বিরাট কোহলি, রোহিত শর্মাদের সামলাতে পাকিস্তান বোলিং লাইন আপ সম্পূর্ণ তৈরি মনে করেন রিজওয়ান। পাশাপাশি তিনি আবেদন রেখেছেন বন্যায় বিধ্বস্ত পাকিস্তানকে যদি সাহায্য করা যায়।

রিজওয়ান মনে করেন বিশাল জয় পাওয়ার পর গোটা দলটার আত্মবিশ্বাস তুঙ্গে। টস তাদের হাতে নেই। তাই সেটা নিয়ে ভাবতেও চান না। আগে ব্যাটিং করতে হোক, অথবা পরে – সব পরিস্থিতির জন্য তৈরি থাকবে দল জানিয়ে দিলেন পাক উইকেট রক্ষক।