পাকিস্তানিদের পিটিয়ে ভারতীয়দের জড়িয়ে ধরল আফগানরা, ভিডিও ভাইরাল

#দুবাই: ২০২২ সালের এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছে ভারতীয় দল। টিম ইন্ডিয়া এশিয়া কাপ ২০২২-এ তাদের শেষ ম্যাচে আফগানিস্তানকে ১০১ রানে হারিয়েছিল।

ওই ম্যাচের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। আসলে ভারত-আফগানিস্তান ম্যাচের সময় দুই দলের ভক্তদের মধ্যে দুর্দান্ত বন্ধুত্ব ছিল। ভাইরাল হওয়া সেই ভিডিওতে ভারত ও আফগানিস্তানের ভক্তরা একে অপরকে জড়িয়ে ধরেছেন বলে দেখা যায়। তাঁরা একসঙ্গে ভারত ও আফগানিস্তান জিন্দাবাদ স্লোগান দিচ্ছিলেন।

আরও পড়ুন- বিরাটকে ওপেনিংয়ে চাই? প্রশ্নের উত্তরে রাহুলের সপাট জবাব, ‘‘বলেন তো এবার আমি বসে যাই’’, রইল ভাইরাল ভিডিও

ভারত ও আফগানিস্তানের ভক্তদের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। গত বুধবার মুখোমুখি হয়েছিল পাকিস্তান ও আফগানিস্তান। ওই ম্যাচে মাঠে দুই দলের ক্রিকেটারদের মধ্যে প্রায় হাতাহাতির মতো পরিস্থিতি তৈরি হয়।

ম্যাচের পর অবস্থানে পাকিস্তান ও আফগানিস্তানের সমর্থকদের মধ্যে খণ্ডযুদ্ধ বেঁধে গিয়েছিল। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভারত এবং আফগানিস্তান, দুই দলই এশিয়া কাপ ফাইনালের দৌড় থেকে ছিটকে গিয়েছে। ১১ সেপ্টেম্বর এশিয়া কাপ ২০২২- এর ফাইনালে পাকিস্তান ও শ্রীলঙ্কা একে অপরের মুখোমুখি হবে।

আফগানিস্তানের একজন টুইটার ব্যবহারকারী একটি ভিডিও শেয়ার করেছেন। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, ভারত ও আফগানিস্তানের সমর্থকরা একে অপরকে জড়িয়ে ধরে আছেন।

আরও পড়ুন- মাথা থেকে যেন কয়েক কিলো ওজন কমে গেছে! রোহিতের সঙ্গে সাক্ষাৎকারে দিল খোলা বিরাট কোহলি

হাবিব খান নামের একজন টুইটার ব্যবহারকারী ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, আফগানিস্তান ও ভারতের ম্যাচের সময় দুই দেশের সমর্থকদের মধ্যে ভ্রাতৃত্বের সম্পর্ক ছিল। পাশাপাশি দুই দেশের সমর্থকরা পরস্পরকে জড়িয়ে ধরে ভারত জিন্দাবাদ ও আফগানিস্তান জিন্দাবাদ স্লোগান দিতে থাকেন।