জঙ্গলে বেড়াতে গিয়ে বিপত্তি, একদল মহিলার পথ আটকাল ভাল্লুক, ভিডিও দেখে অবাক হবেন

#নয়াদিল্লি: চিড়িয়াখানার খাঁচায় ভাল্লুক  অনেকেই দেখেছেন । কিন্ত বাস্তবে ঘন জঙ্গলের মধ্যে চোখের সামনে ভাল্লুক দেখেছেন কখনও? শুনে আতঙ্কে গা শিউড়ে উঠলেও ঠিক এমনই এক ঘটনার সাক্ষী হয়েছেন একদল মহিলা ।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় । ঘন অরণ্যে বেড়াতে গিয়ে বিপত্তির মুখে পড়তে হয়েছে  একদল মেয়েকে।  ভিডিওতে দেখা গিয়েছে ,  ঘন অরণ্যের মধ্যে একদল মহিলার পথ আটকেছে বিশাল এক ভাল্লুক ।

আরও পড়ুন: সিনেমার পর্দায় নয়, বাস্তবের গডজিলা! হাড় হিম করা ভিডিও দেখলে অবাক হবেন

শুধু তাই নয়, একে একে প্রত্যেককে পর্যবেক্ষণ করছে ভাল্লুকটি । কিন্তু বারবার পর্যবেক্ষণ করার পরেও মন ভরছে না তার । ফের নতুন করে পর্ষবেক্ষণ করছে আবার । প্রায় প্রাণ হাতে করে দাঁড়িয়ে আছে মহিলারা ।

ভাল করে আপাদমস্তক পর্যবেক্ষণের পরে তবেই পথ ছাড়ছে হিংস্র পশুটি । হাড় হিম করা এই ভিডিও দেখে  তাজ্জব হয়ছেন নেটিজেনরা । চোখের সামনে বিশাল এক ভাল্লুককে দেখে একেবারে  ভিরমি  খাওয়ার মত অবস্থা হয়েছে মহিলা দলের ।

ভিডিওর শেষে দেখা গিয়েছে অনেকক্ষণ পরীক্ষা নিরীক্ষার পরে অবশেষে মেয়েদের পথ ছেড়ে জঙ্গলে পালিয়ে যায় ভাল্লুক । ভাল্লুকটি চলে যাওয়ায় কোনও মতে ধড়ে প্রাণ আসে মহিলাদের । এই আশ্চর্য ভিডিও দেখে শোরগোল পড়ে গিয়েছে নেট মহলে। হিংস্র পশুর এই অদ্ভুত কার্যকলাপ মন কেড়েছে নেটিজেনদের ।