ভারতের দৌড় সেমিফাইনাল পর্যন্ত! কোহলিদের বাড়ি ফেরার টিকিট কেটে রাখতে বললেন শোয়েব

#লাহোর: নিজের ইউটিউব চ্যানেল এবং ভিডিও হিট করানোর জন্য মাঝে মাঝে এমন মন্তব্য করে বসেন শোয়েব আখতার, যা দেখে ক্রিকেটপ্রেমীরা তাকে নোংরা গালাগাল দিতে ছাড়েন না। তার মাথাটা এমনিতে পরিষ্কার হলেও বাজার গরম করার জন্য ফালতু কথা বলে থাকেন প্রাক্তন পাক তারকা।

জিম্বাবোয়ের কাছে হারের পর পাকিস্তান দলের ওপর প্রচণ্ড ক্ষুব্ধ হয়ে পড়েন শোয়েব আখতার। ম্যাচের পরই এক ভিডিয়োয় তিনি বলেন, পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছে। খাতায়-কলমে সুযোগ থাকলেও এটাই সত্যি। খুব হতাশ লাগছে। কষ্ট হচ্ছে। পাকিস্তান যে এভাবে হারবে সেটা ভাবতে পারিনি।

আরও পড়ুন – স্প্যানিশ গিটারের ছন্দেই ডার্বিতে মশাল নেভানোর চ্যালেঞ্জ এটিকে মোহনবাগানের

এখন পাকিস্তানকে বাকিদের উপর নির্ভর করতে হবে। এ হারবে, ও জিতবে। তবেই সেমিফাইনালে যাব। সেটা হয় না। নিজের ক্ষমতায় যেতে হবে। তার জন্য ভাল খেলতে হবে। এ কথার পরেই অধিনায়ককে তুলোধনা করেছেন প্রাক্তন পেসার। আখতার বলেছেন, বাবর জঘন্য অধিনায়ক। ওর কোনও পরিকল্পনা নেই। ভারতের বিরুদ্ধেও ওর জন্য হেরেছিলাম।

এরপরেই শোয়েব জানিয়েছেন, আগেও বলেছিলাম এই সপ্তাহে পাকিস্তান এবং পরের সপ্তাহে ভারত বাড়ি ফিরে আসবে। ভারত সেমিফাইনালে হারবে। ওদের উচিত দেশে ফেরার কনফার্ম টিকিট আগে থেকে কেটে রাখা। আমার কথা মিলে যাবে দেখে নেবেন। ভারত কোনও তিস মার খান নয়!

একটু কঠিন দল এলেই ওদের হাওয়া বেরিয়ে যাবে। শুধু কয়েকটা দিনের অপেক্ষা। তবে প্রাক্তন পাক তারকার এমন ভবিষ্যৎবাণীর কারণে প্রচুর গালাগালি খাচ্ছেন তিনি। কেউ বলছেন হিংসুটে, নীচু মনের মানুষ। কেউ বলছেন নিজের দেশ নিয়ে ভাবুন, ভারত নিয়ে আপনাকে জ্ঞান দিতে হবে না। কেউ লিখেছেন আর কত কামাবেন ইউ টিউব থেকে ? তাতে অবশ্য কেয়ার করেন না রাওয়ালপিন্ডি এক্সপ্রেস।