মন ছুঁয়ে যাওয়া বার্তা, জন্মদিনে বিরাট কোহলিকে শুভেচ্ছা সচিন তেন্ডুলকরের

#মুম্বই: সতীর্থ হিসেবে খেললেও সচিন তেন্ডুলকরকে ‘গুরুর’ থেকে কিছু কম মনে করেন না বিরাট কোহলি। বিপদের সময় বারবার গিয়েছেন মাস্টার ব্লাস্টারের কাছে। নিজের ভুল ত্রুটি শুধরে নেওয়া চেষ্টা করেছেন। ২০১৪ ইংল্যান্ড সফরে চূড়ান্ত ব্যর্থতার পর সচিন স্যারের ক্লাসের কতটা উপকৃত হয়েছিলেন কোহলি, সে কথা নিজেই জানিয়েছিলেন। একে অপরের জন্মদিনে শুভেচ্ছা জানাতেও ভোলেন না। এবারও তার ব্যতিক্রম হল না।

শনিবার ভারত তথা গোটা ক্রিকেট বিশ্বে পালিত হচ্ছে বিরাট কোহলির ৩৪ তম জন্মদিন। বিশেষ দিনে মন ছুঁয়ে যাওয়া বার্তায় বিরাট কোহলিকে শুভেচ্ছা জানালেন সচিন। ট্যুইটারে মাস্টার ব্লাস্টার লেখেন,’প্রিয় বিরাট, বিশ্বকাপে তুমি যেভাবে মোমবাতি জ্বালিয়েছো, তোমার ইচ্ছেও সারা বিশ্বের সমস্ত ভারতীয়দের মতই হবে, এই ফর্ম চালিয়ে যাওয়া। তোমাকে জন্মদিন ও আগামির জন্য শুভেচ্ছা।’

জন্মদিনের রাত থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন বিরাট কোহলি। স্পেশাল দিনে ভারতীয় দল তথা বিশ্ব জুড়ে প্রাক্তন ও বর্তমান ক্রিকেটার থেকে তার কোটি কোটি ফ্যানেরা শুভেচ্ছা জানিয়েছেন বিরাট কোহলিকে। বিসিসিআই ও আইসিসির তরফ থেকেও শুভেচ্ছা জানানো হয়েছে। মেলবোর্নে টিম ইন্ডিয়ার অনুশীলনের আগেও কেক কেটে পালন করা হয়েছে বিরাট কোহলির জন্মদিন।

 

আরও পড়ুনঃ ৩৪ তম জন্মদিনে অচেনা কোহলি, জানুন ১০টি আকর্ষণীয় ‘বিরাট’ তথ্য

প্রসঙ্গত, বর্তমানে টি-২০ বিশ্বকাপ খেলতে অস্ট্রেলিয়ায় রয়েছেন বিরাট কোহলি। ভারতীয় দলের সঙ্গে এই বিশেষ দিনটি পালন করছেন বিরাট কোহলি। রবিবার টি-২০ িবশ্বকাপে গুরুত্বপূর্ণ ম্যাচে জিম্বাবোয়ের বিরুদ্ধে নামবে ভারত। সেমিতে যেতে গেলে এই ম্যাচ জিততেই হবে টিম ইন্ডিয়াকে। জিম্বাবোয়ের বিরুদ্ধেও নিজের স্বপ্নের ফর্ম ধরে রাখাই লক্ষ্য বিরাট কোহলির।