টি-২০ বিশ্বকাপে লাগাতার দ্বিতীয় অর্ধশতরান, পুরোপুরি চেনা ছন্দে কেএল রাহুল

#মেলবোর্ন: বাংলাদেশের বিরুদ্ধেই ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছিলেন কেএল রাহুল। করছিলেন ঝকঝকে অর্ধশতরান। তবে সেই ছন্দ জিম্বাবোয়ের বিরুদ্ধে ধরে রাখার চ্যালেঞ্জ ছিল ভারতীয় তারকা ওপেনারের সামনে। তবে জিম্বাবোয়ের বিরুদ্ধেও অনবদ্য অর্ধশতরানের ইনিংস খেলে বুঝিয়ে দিলেন পুরোপুরি ফর্ম ফিরে পেয়েছেন রাহুল। ওপেনিংয়ে রোহিতের ফর্ম যেমন চিন্তায় বাড়াচ্ছে, উল্টো দিকে রাহুলের ছন্দে ফেরা স্বস্তি দিচ্ছে টিম ম্যানেজমেন্টকে।

জিম্বাবোয়ের বিরুদ্ধে রোহিত শর্মার সঙ্গে ইনিংসের শুরুটা একটু ধীর গতিতেই করেছিলেন কেএল রাহুল। সেট হওয়ার জন্য একটি ক্রিজে সময় কাটান তিনি। তারপর সেট হতেই একের পর এক অনবদ্য শট খেলা শুরু করেন। রোহিত শর্মা ১৫ করে আউট হলেও নিজের ইনিংস চালিয়ে যান কেএল রাহুল। অর্ধশতরানও পূরণ করেন তিনি। ৩৫ বলে ৫১ রানের ইনিংস খেলে বগ হিট করতে গিয়ে সিকন্দর রাজার বলে আউট হন কেএল রাহুল। ৩টি ছয় ও ৩টি চারে সাজানো তার ইনিংস।

এদিন,বিধ্বংসী সূর্যকুমার ও ক্লাসিক রাহুল, জিম্বাবোয়েকে ১৮৭ রানের টার্গেট দিল টিম ইন্ডিয়া। প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৮৬ রান করেছে টিম ইন্ডিয়া। দলের হয়ে সর্বোচ্চ ২৫ বলে ৬১ রানের ঝোড়ো ইনিংস খেলেন সূর্যকুমার যাদব। এছাড়া ৩৫ বলে ৫১ রান করেন কেএল রাহুল। ২৬ রান করেন বিরাট কোহলি। হার্দিক পান্ডিয়া করেন ১৮ রান। জয়ে জন্য জিম্বাবোয়ের টার্গেট ১৮৭ রান।