উত্তরাখণ্ডে ছুটি কাটাচ্ছেন বিরাট-অনুষ্কা, নেট দুনিয়ায় ঝড় তুলল সেই ছবি

উত্তরাখণ্ড: টি-২০ বিশ্বকাপের সেমি ফাইনাল থেকে বিদায়ের পর বর্তমানে বিশ্রামে রয়েছে ভারতীয় ক্রিকেট দলের একাধিক তারকা। বর্তমানে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে ভারতীয় দল ব্যস্ত রয়েছে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজ খেলতে। অপরদিকে, বিরাট কোহলি, রোহিত শর্মারা পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন। বিরাট কোহলির সেই ছবি এবার সামনে এল সোশ্যাল মিডিয়ার সৌজন্যে।

ক্রিকেট থেকে সাময়িক বিরতিতে পরিবারের সঙ্গে বেরিয়ে পড়েছেন বিরাট কোহলি। চাকদা এক্সপ্রেসের লাগাতর শুটিংয়ের পর ফাঁকা রয়েছেন অনুষ্কা শর্মাও। তাই বিরুষ্কা সঙ্গে ভামিকা সপরিবারে ছুটি কাটাতে গিয়েছেন উত্তরাখণ্ড। নৈনিতালের একটি আশ্রমে কিছুটা সময় কাটান কোহলি এবং অনুষ্কা। পুজো দিয়েছেন বেশ কয়েকটি মন্দিরে। এছাড়াও নান জায়গায় দেখা যাচ্ছে তারকা দম্পতিকে।

অন্যান্য সময়ের মত খুব একটা নিরাপত্তার কড়াকড়িও করেননি বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। তাই সহজেই প্রিয় তারকাদের হাতের নাগালে পেয়ে যাচ্ছেন ফ্যানেরা। তাদের সঙ্গেস ফটো তুলতে কোনও রকম দ্বিধা বোধ করছেন বিরুষ্কা। হাসি মুখে ভক্তদের সব দাবি মিটিয়েছেন তারা। সকলের সঙ্গে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার সেই ছবি এখন ভাইরাল নেট দুনিয়ায়।

প্রসঙ্গত, ভারত ফাইনালে না পৌছালেও টি-২০ বিশ্বকাপে দুরন্ত ফর্মে ব্যাটিং করেছেন বিরাট কোহলি। ৬ ম্যাচে মোট ২৯৬ রান এসেছে বিরাটের ব্যাট থেকে। রয়েছে চারটি অর্ধশতরান। প্রতিযোগিতার সর্বোচ্চ স্কোরারও হয়েছিলেন কোহলি। পুরোনো ছন্দে কোহলিকে ফিরে পাওয়া খুশি ক্রিকেট প্রেমিরাও।