প্রেমে হাবুডুবু খাচ্ছেন কৃতি-প্রভাস? বরুনের কথায় শোরগোল বলিপাড়ায়

#কলকাতা: আগামী ছবি ‘ভেড়িয়া’ এর জন্য চর্চার তুঙ্গে বরুণ ধাওয়ান এবং কৃতি শ্যানন। সম্প্রতি প্রচারে কলকাতায় এসেছিলেন বরুণ-কৃতি। তাদের সম্প্রতি মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ভেদিয়া দর্শক ও সমালোচকদের কাছ থেকে ইতিবাচক সাড়া পেয়েছে। সম্প্রতি, একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে যাতে বরুণকে কৃতি এবং প্রভাসের সঙ্গে রোম্যান্সের ইঙ্গিত দিতে দেখা যায়।

আগামী ছবি ‘আদিপুরুষ’-এ প্রভাসের সঙ্গে দেখা যাবে কৃতিকে। ফিল্মটি ২০২৩ সালের সবচেয়ে প্রতীক্ষিত সিনেমাগুলির মধ্যে একটি। গুজব ছড়িয়েছে যে এই জুটি একে অপরকে ডেট করছে। ট্রেলার লঞ্চ ইভেন্টে তাদের সৌহার্দ্য এবং সুদৃশ্য বন্ধন গুজবে আরও জোড় এনেছে।

আরও পড়ুন : প্রেমে আঘাত, চরম প্রতারণা! মনে পড়ে সেই দিন… কান্নায় ভেঙে পড়লেন নোরা ফতেহি

প্রসঙ্গত, বরুণের বক্তব্যে প্রভাস এবং কৃতির ভক্তরা বেশ উত্তেজিত হয়েছেন। ভাইরাল ভিডিওতে, করণ বরুণকে জিজ্ঞাসা করেন, কেন তালিকায় কৃতির নাম উল্লেখ করা হয়নি? এর উত্তরে বলেন, “কৃতির নাম নেই, কারণ কৃতির নাম…” কৃতি তাকে বাধা দেয় কিন্তু তিনি আরও বলেন, “কারুর মনে আছে…” করণ তারপর জিজ্ঞাসা করে এবং বরুণকে নাম প্রকাশ করতে বলে। তিনি বলেছেন, “একজন আছে যে মুম্বইতে এখন নেই, এখন তিনি শ্যুটিং করছেন দীপিকা(পাড়ুকোন)-এর সঙ্গে।” এটি বেশ স্পষ্ট ছিল যে সেই ব্যক্তি প্রভাস, কারণ দীপিকা বর্তমানে প্রজেক্ট কে-এর শুটিংয়ে ব্যস্ত। বরুণ প্রকাশ করার পরপরই, কৃতীকে লজ্জায় দেখা গেছে। একবার দেখুন ভিডিও:

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি শেয়ার করার পর ভক্তরা খুশিতে আত্মহারা হয়ে গিয়েছেন। তাঁদের কমেন্ট সেকশনে হার্ট ইমোজি শেয়ার করতে দেখা গেছে।

আরও পড়ুন : ‘ফড়িংয়ের মা’-এর বিয়ে! শাঁওলি-প্রতীকের পাশে ‘আলতা ফড়িং’-এর গোটা টিম, রইল ছবি

সম্প্রতি, কৃতি ইন্টারনেটে ঝড় তোলেন। তিনি একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে তিনি যদি কখনও সুযোগ পান তবে তিনি প্রভাসকে বিয়ে করবেন।