বছরের প্রথম দিনে প্রসেনজিতের পরিবারে নতুন সদস্য! খুদেকে ভালবাসায় ভরালেন নায়ক

#কলকাতা: প্রসেনজিৎ চট্টোপাধ্যায় । টলিউডের বুম্বাদা তিনি। টলিউডে প্রসেনজিতের ওপরে কোনও কথা নেই। তিনিই সুপারস্টার। সে ৯০ এর দশকের স্বপন সাহার ছবি হোক বা আজকের পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ছবি, প্রসেনজিৎকে ছাড়া কোনওটাই ভাবা সম্ভব না। একটা সময়ে টলিউডের অবস্থা বেশ খারাপ হয়েছিল। সে সময় টলিউডের হাল টেনে ধরেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ঋতুপর্ণা সেনগুপ্ত, দেবশ্রী রায় থেকে শুরু করে জুহি চাওলা সকলের সঙ্গে জুটি বেঁধে কাজ করেন তিনি এবং ফিরিয়ে আনেন টলিউডের প্রাণ। তবে এসব কথা সকলেই জানেন তাঁর সম্পর্কে। যেটা অজানা তা হল, সংসারে এবার নতুন সদস্য এল অভিনেতার।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

নতুন বছরে ইনস্টাগ্রামে সেই ছবি দিতেই ভক্তদের মধ্যে উন্মাদনার শেষ নেই। স্ত্রী অর্পিতা ও ছেলেকে নিয়ে তাঁর সুখের সংসার। সেখানে আবার নতুন কে এল? নতুন খুদেকে নিয়ে মেতে রয়েছেন প্রসেনজিৎ। তবে কি সন্তান এল তাঁর জীবনে?

আরও পড়ুন : অতি সঙ্কটজনক রবীন্দ্রসঙ্গীত শিল্পী সুমিত্রা সেন! দক্ষিণ কলকাতার এক হাসপাতালে ভর্তি

সন্তানই তো বটে। তিনি ক্যাপশনে লিখেছেন, “এই নতুন বছরের প্রথম দিনে, আমাদের পরিবারের নতুন সদস্যের সঙ্গে আলাপ করুন – র‍্যাম্বো ? আমাদের সকলের পক্ষ থেকে আপনাদের সবাইকে নববর্ষের শুভেচ্ছা।” চারপেয়ে সন্তান র‍্যাম্বোর কথা বলেছেন অভিনেতা। আগে থেকেই প্রসেনজিতের বাড়িতে রয়েছে একটি গোল্ডেন রিট্রিভার, এইবার আরও এক খুদে।

আরও পড়ুন : সন্তানের জন্ম দিলে যদি কেরিয়ার শেষ হয়ে যায়, কখনও আফসোস করব না : অকপট আলিয়া

কমেন্ট বক্সে ভক্তদের ভালবাসার বন্যা। কেউ লিখএছেন, “এত্ত এত্ত আদর”, অপর একজন লিখেছেন, “আপনাদের সকলের জন্য শুভ নববর্ষ, বাড়িতে স্বাগত জানাই র‍্যাম্বো বেবি”। অপর একজন আরও মজা করে লিখেছেন, “বুম্বাদার কোলে থেকেও বাচ্চাটি ভয় পাচ্ছে, ওরে পাগল ওটা বুম্বাদা ?(ভালবাসার ইমোজি)”