পিএসজিতে বীরের সম্মান দেওয়া হল মেসিকে, আপ্লুত বিশ্বজয়ী অধিনায়ক

#প্যারিস: কাতারে বিশ্বজয়ের পর থেকেই উৎসবের মেজাজে ছিলেন আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি। পার্টি থেকে পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে ব্যস্ত ছিলেন তিনি। মেসির ছুটি কাটানোর নানা ছবি সামনে এসেছে। তবে নতুন বছরে ৪ তারিখ যে তাঁর ক্লাব পিএসজিতে যোগ দেবেন তা নির্ধারিত ছিল। আর পিএসজিতে যোগ দিয়ে রাজকীয় সংবর্ঝনা পেলেন বিশ্বজয়ী অধিনায়ক।

প্যারিসে পৌছতেই বিমান বন্দরে মেসিকে ফুলের স্তবক দিয়ে শুভেচ্ছা জানানো হয়ে বিশ্বকাপ জয়ের জন্য। পিএসজির তরফ থেকেও করা হয়েছিল একাধিক আয়োজন। সতীর্থের জন্য অপেক্ষায় ছিলেন নেইমার, মারকউনহোস সহ অন্যান্য পিএসজি প্লেয়াররা। মেসির পৌছতেই একে একে সকলেই মেসির কাছে এসে তাকে শুভেচ্ছা জানান। নেইমারকে দেখা যায়মেসিকে জড়িয়ে ধরতে ও গল্প করতে।

এরপর কাতার বিশ্বকাপ লেখা বিশেষ জার্সি পড়েছিলেন পিএসজির প্লেয়াররা। মাঠে নামতেই মেসিকে গার্ড অফ অনার দেওয়া হয়। বীরের মতন বরণ করে নেওয়া হল কিংবদন্তিকে। সতীর্থের ভালোবাসায় তখন মেসির চোখে মুখে আলাদাই তৃপ্তি। ক্লাবের তরফে মেসির হাতে তুলে দেওয়া হয় স্মারক। সেই স্মারক হাতে ছবিও তোলেন লিওনেল মেসি। গোটা অনুষ্ঠানের ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছে পিএসজি।

 

 

আরও পড়ুনঃ রোনাল্ডোকে রাজকীয়ভাবে স্বাগত জানাল আল নাসের, রইল ১০টি সেরা ছবি

 

 

সংবর্ধনা অনুষ্ঠান শেষ হতেই অনুশীলনে নেমে পড়েন মেসি। প্রথম দিন একটু হালকাই অনুশীলন করেন আর্জেন্টাইন মহাতারকা। দলের সঙ্গে পাসিং খেলার পাশাপাশি নিজেও একা একা অনুশীলন করেন মেসি। তাঁর অনুপস্থিতিতে শেষ ম্যাচে হেরেছে পিএসজি। পরবর্তী ম্যাচ থেকেই যেন মাঠে নামতে পারেন তারই প্রস্তুতি নিচ্ছেন। বিশ্বকাপের পর ফের একবার বল পায়ে মেসিকে মাঠে দেখার অপেক্ষায় গোটা বিশ্ব।