ভূতে ভয় পান কি ? দেখুন কিভাবে মঞ্জুলিকার ভূত ভয় দেখাচ্ছে ভরতপুরের বাসিন্দাদের

ভরতপুরের বাসিন্দাদের সঙ্গে প্র্যাঙ্কস করার ভিডিওটি আপনাকে কিছুক্ষণের জন্য হলেও স্তব্ধ করে দেবে। একজন ইউসার এই মজাদার ভিডিওটি টুইটারে পোস্ট করেছেন। এখানে দেখা যাচ্ছে একজন মহিলা মঞ্জুলিকা সেজে সবাইকে ভয় দেখাচ্ছেন। গা তার সাদা চাদরে ঢাকা এবং চুল পুরোপুরি খোলা , সঙ্গে ব্যাকগ্রাউন্ড মিউজিক এবং গা ছম ছম করা পরিবেশ আপনাকেও ভয় পাইয়ে দিতে পারে। হাস্যকর এই ভিডিওটি বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে এবং বহু মানুষের মন জয় করে নিয়েছে।

সবচেয়ে বেশি গা শিউরে ওঠার মুহূর্তে দেখা যায় মহিলাটি মঞ্জুলিকার সাজে রাজপ্রাসাদের আনাচে কানাচে লুকিয়ে আছেন এবং হঠাৎ করে সেখানে বেড়াতে যাওয়া লোকেদের দিকে অস্বাভাবিকভাবে তেড়ে আসছেন। এই মজাদার মুহূর্তগুলো ক্যামেরায় দারুণভাবে ধরা পড়েছে ।

ভিডিওটি দেখে এটা অবশ্যই বলা যেতে পারে যে মঞ্জুলিকার রূপ ধরে যিনি সবাইকে ভয় দেখানোর অভিনয় করছিলেন তিনি সত্যি খুব দক্ষ। তা না হলে কেউ এভাবে ভয়ে তটস্থ হয়ে যেত না। বলিউডের ব্লকবাস্টার মুভি ভুল ভুলাইয়া-এর মঞ্জুলিকাকে অনুকরণ করে এই প্রাঙ্কটি করা হয়েছে।

“ভরতপুরের বাসিন্দাদের ভয় দেখানোর জন্য মঞ্জুলিকা সাজে এবংঠিক এভাবেই জিনিষটা ঘটেছিল ,” এই ক্যাপশন দিয়ে টুইটার ইউসার ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিওটি এখানে দেখুন –


আপলোড করার পর থেকে, ভিডিওটি ১৯ হাজারেরও বেশি ভিউ অর্জন করেছে৷ একজন টুইটার ইউসার লিখেছেন, “আপনি ব্ল্যাঙ্কেটের ওপর দিয়ে কিভাবে হেঁটে যাওয়াটা ম্যানেজ করলেন পড়ে না গিয়ে “। অন্য একজন কমেন্ট করেছেন , “আমি পছন্দ করি যে মঞ্জুলিকা নাইক ব্র্যান্ড পড়েছে , একটি ব্র্যান্ড সচেতন ভূতকে ভালো লেগেছে ।”