Viral Video: দু’চাকার লাস্য, না দেখলে বিশ্বাস হবে না! ইনস্টাগ্রামে তরুণীর ‘সাইকেল ডান্স’-এ মজেছে নেটদুনিয়া

গত বছর থেকেই ইনস্টাগ্রাম তাদের রিল বিভাগটি জনপ্রিয় করে তুলতে তৎপর হয়েছে। আসলে ছোট ছোট ভিডিও নিয়ে সত্যিই মানুষের মধ্যে উৎসাহ বেশি। এর মধ্যে সব থেকে বেশি মন কাড়ে নানা ধরনের নাচের ভিডিও।

আজকাল, সোশ্যাল মিডিয়ায় হৈ হৈ করে ভাইরাল হয়ে যাওয়া ভিডিওগুলির বেশির ভাগই নাচের ভিডিও। ‘ভিউ’ এবং ‘ফলোয়ার’ বাড়ানোর তাগিদে যুব সম্প্রদায় এ ধরনের নাচের রিল এবং ভিডিও রেকর্ড করে থাকে। ক্রেজ এমনই পর্যায়ে পৌঁছেছে যে স্থান কালের ভেদ গেছে ঘুচে। আর তা থেকেই আরও বেশি করে নজরে পড়ছে নানা ধরনের প্রতিভা।

আরও পড়ুন– বুধের অবস্থান পরিবর্তনে তৈরি হতে চলেছে রাজযোগ! কারা কারা লাভবান হবেন এতে?

এমনই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে এক তরুণীকে। খোলা আকাশের নীচে সুন্দর সাজ পোশাকে ওই তরুণী নেচে চলেছেন জনপ্রিয় বলিউডি গানে। তাঁর চুলের কায়দা, পোশাকের রঙ, গয়নার চাকচিক্য থেকে শরীরের বিভঙ্গ বা চোখের চাহনি— সবই আকর্ষক। কিন্তু সব থেকে বড় চমক অন্যত্র।

 

View this post on Instagram

 

A post shared by ? B_ush_ra? (@iamsecretgirl023)

নাচের সময় সাধারণত যে ধরনের পদবিক্ষেপে আমরা অভ্যস্ত, এক্ষেত্রে তা নয়। বরং নিজের দু’পায়ে ওই তরুণী ক্রমাগত ঘুরিয়ে চলেছেন দু’টি চাকা। আসলে তিনি সাইকেলের উপর সওয়ার। ফাঁকা রাস্তায় হু-হু করে ঘুরছে দু’টি চাকা।

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে ওই তরুণী একটি রাস্তার মাঝখান দিয়ে সাইকেল চালিয়ে যাচ্ছেন। সঙ্গে বাজছে ‘কভি খুশি কভি গম’ সিনেমার ‘ইয়ে লড়কা হায় আল্লাহ’ গানটি। সোনালি রঙের সালোয়ার স্যুট, চুড়ি গয়না আর লম্বা বিনুনিতে যেন কাজলের মতোই সাজগোজ। সাইকেলের উপর বসে নাচছেন বিনা দ্বিধায়।

আরও পড়ুন– সংক্রান্তির পরেই শনিদেবের গোচরে ঘুরতে চলেছে ভাগ্যের চাকা, আপনার কপালে কী আছে?

ভিডিওটি iamsecretgirl023 নামে একটি ইনস্টা অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছিল। ইতিমধ্যেই প্রায় ৭৩ হাজার মানুষ দেখে ফেলেছেন এই সাইকেল নাচ। তবে এটিই একমাত্র নয়। iamsecretgirl023-র প্রোফাইলে এরকম আরও অনেক ভিডিও রয়েছে। এর মধ্যে যেমন নাচের ভিডিও রয়েছে, তেমনই রয়েছে সাইকেল চালানোরও। এর আগে এআর রহমানের ‘মা তুঝে সালাম’-এ জাতীয় পতাকা নিয়ে নাচের ভিডিও আপলোড করেছেন তরুণী। আর এমন প্রতিভা দেখে নেটদুনিয়ার বাসিন্দারা আপ্লুত। সকলেই তাঁকে উৎসাহিত করেছেন। আগামী দিনে আরও উন্নতির জন্য শুভেচ্ছাও জানিয়েছেন।