Pathan: ‘বয়কট পাঠান’ হয়ে গেল ‘বয়কট পটনা’! হাসির রোল নেটদুনিয়ায়

নয়া দিল্লি: শাহরুখ খানের পাঠান সিনেমা মুক্তি পাচ্ছে আগামী ২৫শে জানুয়ারি। এই সিনেমা ঘিরে শাহরুখ ভক্তদের প্রত্যাশা তুঙ্গে। বিভিন্ন রিপোর্ট অনুযায়ী, প্রচুর অগ্রিম টিকিট বুক হচ্ছে এই সিনেমার। এরই মধ্যে আবার শাহরুখের পাঠান ছবিকে বয়কটের ডাকও দিচ্ছেন কেউ কেউ। কিন্তু বয়কট পাঠানের জায়গায় একজন ভুলবশত কোনও কমেন্ট বক্সে লিখে দেন বয়কট পটনা। আর এই পোস্ট দেখেই হাসির রোল নেটিজেনদের মধ্যে।

সোশ্যাল মিডিয়ায় অনেকেই সেই পোস্টের স্ক্রিনশট নিয়ে হাসিঠাট্টা করছেন। পাঠানের জায়গায় ভুল টাইপ হয়ে পটনা হয়ে গিয়েছে। কিন্তু ওই ব্যক্তি সেই সব না খেয়াল করেই কমেন্ট করে দেন। আদতে কোন পোস্টে ওই ব্যক্তি এই কমেন্ট করেছিলেন তা জানা যায়নি। কিন্তু তাঁর এমন কমেন্ট ভাইরাল হতে বেশি সময় নেয়নি।

বিষয়টি নিয়ে ট্রোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতে। নেটিজেনরা বলছেন, এতদিন একটা সিনেমাকে বয়কটের ডাক দেওয়া হচ্ছিল বিশেষ একটি পক্ষের তরফ থেকে। কিন্তু সিনেমা বাদ দিয়ে এবার গোটা শহরকেই বয়কটের ডাক দিচ্ছে। অনেক মিম শেয়ার হচ্ছে বিষয়টি নিয়ে।

আরও পড়ুন, উন্নয়ন ইস্যুকে সামনে রেখেই ভোট প্রচারে ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা

আরও পড়ুন, ধর্মতলায় অশান্তি! নওশাদ-সহ ১৯ জনের জামিনের আর্জি খারিজ করল ব্যাঙ্কশাল আদালত

প্রসঙ্গত, রিপোর্ট অনুযায়ী, পাঠান ইতিমধ্যে অগ্রিম টিকিট বুকিংয়ের ক্ষেত্রে পিছনে ফেলে দিয়েছে আলিয়া এবং রণবীরের অভিনীত ব্রক্ষ্মাস্ত্র ছবিটিকে। বলিউড হাঙ্গামার রিপোর্ট অনুযায়ী, ২০ তারিখ পাঠানের টিকিট বিক্রি হয়েছে অন্তত ৩ লক্ষ। টিকিট বিক্রি থেকে আয় প্রায় ১০ কোটি। কেজিএফ ২, বাহুবলী ২ ছবিগুলি থেকেও পাঠান সিনেমা অগ্রিম টিকিটের বুকিংয়ে সাফল্য পাচ্ছে বলে দাবি করা হয়েছে রিপোর্টে।