Viral Video: ছাত্রীদের নাচতে দেখে নিজেদের আর আটকাতে পারলেন না, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শিক্ষিকাদের ডান্স ভিডিও!

#ViralVideo: সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল ভিডিওর ছড়াছড়ি। প্রায় প্রতি মুহূর্তেই কোনও না কোনও ভিডিও ভাইরাল হচ্ছে। তবে এর মধ্যে খুব কম ভিডিওই দর্শকদের মন ছুঁয়ে যায়। তাই এখন আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন আপলোড হওয়া হাজার হাজার কনটেন্ট ব্যবহারকারীদের দৃষ্টি আকর্ষণ করতে পারছে না। তবে সম্প্রতি এমন একটি ভিডিও নেটাগরিকদের নজরে এসেছে যা দেখে তাঁরা উচ্ছ্বসিত।

এমনই একটি ভিডিও দাবানলের মতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কয়েক সেকেন্ডের এই ভিডিওতে দেখা যাচ্ছে যে স্কুলের অনুষ্ঠান চলাকালীন মঞ্চে বাচ্চাদের নাচ করতে দেখে এক শিক্ষিকা নিজেকে থামাতে পারছেন না, অবশেষে তিনিও নাচের তালে মেতে ওই নৃত্যানুষ্ঠানে অংশ নিয়েছেন। এই ভিডিওটিই দ্রুত ইউজারদের দৃষ্টি আকর্ষণ করেছে।

আরও পড়ুন– ক্লাস টেনও পাস করেনি পাত্র, আর তাকেই কি না বিয়ে! ভোজপুরি মুভি ক্যুইন আম্রপালীর কেন এমন সিদ্ধান্ত জেনে নিন সরাসরি

আরও পড়ুন–  সত্যিই কি শবের সঙ্গে শারীরিক মিলনে লিপ্ত হন অঘোরীরা? জেনে নিন বাস্তব সত্যি

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি স্কুলে বাচ্চাদের নৃত্যানুষ্ঠান চলছে। স্কুলের শিক্ষার্থী-সহ অনেক দর্শকই সেখানে উপস্থিত রয়েছেন। এমন সময় এক শিক্ষিকা মঞ্চের সামনে গিয়ে নিচে দাঁড়িয়েই বাচ্চাদের সঙ্গে তাল মিলিয়ে নাচতে শুরু করেন। উপস্থিত সকলেই এই ঘটনার হাততালি দিয়ে ওই শিক্ষিকাকে অনুপ্রেরণা দিচ্ছেন। ওই শিক্ষিকা খুব সুন্দর ভাবে বাচ্চাদের নাচের সঙ্গে তাল মিলিয়ে নাচতে থাকেন। একটু পরেই আরও এক শিক্ষিকা এসে ওই একই ছন্দের সঙ্গে তাল মিলিয়ে নাচ শুরু করেন।

মন কেড়ে নেওয়া এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার অনেক প্ল্যাটফর্মেই ছড়িয়ে পড়তে শুরু করেছে। অনুষ্ঠানে উপস্থিত শিক্ষার্থী থেকে শুরু করে অন্যান্য দর্শক ও নেটিজেনরাও শিক্ষিকাদের এমন অনাবিল আনন্দ উৎসবকে স্বাগত জানিয়েছেন। এই ভিডিওটি ‘ইয়োর ফান জোন’ নামের ইনস্টাগ্রাম পেজ থেকে আপলোড করা হয়েছে। ভিডিওটি আপলোডের পর থেকেই হাজার হাজার দর্শক তা পছন্দ করতে শুরু করেছেন। অনেকেই ক্রমাগত মন্তব্য করে ওই দুই শিক্ষিকার প্রশংসা করেছেন। বাচ্চাদের সঙ্গে আনন্দে অংশ নেওয়ার এই প্রচেষ্টাকে অনেক দর্শকই সাধুবাদ জানিয়েছেন। কেউ কেউ আবার দুই শিক্ষিকার নাচের দক্ষতা দেখেও তাঁদের প্রশংসা করেছেন।