Viral: অতি চালাকে যা হয়! কুমিরের খাঁচায় যুবক, পরের ভয়ানক কাণ্ড ভিডিওতে দেখুন

নয়া দিল্লি: এমন ভিডিও দেখলে চমকে উঠবেন যে কেউ। কুমিরের খাঁচায় এক যুবক প্রবেশ করেছিলেন। কিন্তু তারপরে যা ঘটল, তা এককথায় ভয়ানক। ওই যুবককে রীতিমতো তাড়া করতে দেখা যায়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে কুমিরটিকে কার্যত দৌঁড়াতে দেখা যায়। কুমির শিকারী প্রাণী হলেও, এমন গতিতে দৌঁড়াতে পারে তা অজানা ছিল অনেকের কাছেই। নেটিজেনদের অনেকেই ভিডিওটি ঘিরে বিষ্ময় প্রকাশ করেছেন। ভিডিও আদতে কোন চিড়িয়াখানার তা জানা যায়নি। ভাইরাল ছোট্ট এই ভিডিওতে এক কুমির যুবককে তাড়া করছে সেটা দেখা গিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় অনেকেই হতবাক ভিডিওটি দেখার পরে। নেটিজেনদের মধ্যে অনেকেই বলছেন, হয়তো কুমিরটি ক্ষুধার্ত ছিল। তার মধ্যেই ওই যুবক খাঁচায় ঢুকে গিয়েছিল। তার পরিণাম যে এমন হতে পারে তা আন্দাজও করতে পারেননি। কোনওরকমে কুমিরের হাত থেকে পালিয়ে এসেছেন তিনি। অনেকেই আবার বলছেন, এমন কাজ করা ওই যুবকের মোটেও উচিত হয়নি। কারণ এতে বড় বিপদেরও সম্ভাবনা থাকে।

মাত্র কয়েক সেকেন্ডের এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। @TheFigen নামে এক ট্যুইটার পেজ থেকে ভিডিওটি আপলোড করা হয়। এখনও পর্যন্ত ১০ লাখের বেশি ভিউ পেয়েছে ভিডিওটি। সবাই কার্যত হতবাক কুমিরের এমন দৌঁড় করে তাড়া করতে দেখে। কারণ, অনেকেই এমন ঘটনা আগে তেমন দেখেননি।

আরও পড়ুন, জোরালো ভূমিকম্পে পর পর দু’ বার কেঁপে উঠল তুরস্ক, বিপুল ক্ষয়ক্ষতির আশঙ্কা

আরও পড়ুন, সংসদে বিরোধীরা এককাট্টা, প্রতিবাদও একসঙ্গে, তবে মুলতুবি নয়, আলোচনা চায় তৃণমূল

ভিডিওটি আদতে কোন দেশে তা এখনও জানা যায়নি। ওই যুবকের পরে কী অবস্থা হয়েছে, তা এখনও জানা যায়নি। কিন্তু নেটিজেনরা অনেকেই বলছেন, কুমিরের দৌঁড় দেখে ওই যুবকের যা শিক্ষা হয়েছে, ভবিষ্যতে এমন কাণ্ড আর করবেন না।