Drunk Passenger: মাঝ-আকাশে বিমানের সিটের পাশে বমি-মলত্যাগ, ‘মাতাল’ যাত্রীর কাণ্ড ভাইরাল নেটপাড়ায়!

নয়াদিল্লি: ২৬ মার্চের গুয়াহাটি থেকে দিল্লির ইন্ডিগোর উড়ান। সেখানে উঠেছিলেন এক মদ্যপ যাত্রী। শুধু এখানেই শেষ নয়, মাতলামির চোটে বিমানের মধ্যেই বমি ও মলত্যাগ করে ফেলেন তিনি। গোটা ঘটনার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন এক সহযাত্রী। অভিযুক্তের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করা হয়েছে কিনা, তা এখনও স্পষ্ট নয়।

ঘটনাটি ঘটেছে বেসরকারি উড়ান সংস্থা ইন্ডিগো-র বিমানে। 6E 762 নম্বরের ওই বিমানটি গুয়াহাটি থেকে দিল্লি আসছিল। অভিযোগ, ওই বিমান মাঝ আকাশে থাকাকালীন উড়ানের মধ্যেই মাতলামি শুরু করেন এক যাত্রী। এরপর শৌচাগারে যাওয়ার সময় বিমানের মধ্যেই বমি করে ফেলেন তিনি। শৌচাগারের সামনে বমি করতে করতেই মলত্যাগ করে ফেলেন তিনি।

আরও পড়ুন: পকেটে রাখা ১ লক্ষ টাকা! অথচ বলতে পারছেন না নাম-ঠিকানা, বিড়ম্বনায় হাসপাতাল

সোশাল মিডিয়ায় নিজের পরিচয় ভাস্কর দেব কানোয়ার বলে পরিচয় দিয়ে তার পরের ঘটনারপ কথাও লেখা হয়েছে। ছবিতে এক বিমান সেবিকাকে নাকে রুমাল বেঁধে উড়ানের মধ্যে অভিযুক্ত যাত্রীর বমি ও মল পরিষ্কার করতে দেখা গিয়েছে। যার ভূয়সী প্রশংসা করেছে সহযাত্রী। শ্বেতা নামের ওই বিমানসেবিকার এভাবে পরিস্থিতি সামাল দেওয়ার সত্যিই প্রশংসাযোগ্য।

আরও পড়ুন: রেললাইনে বসে আড্ডা চলছিল ৩ জনের, আচমকাই ট্রেনের ধাক্কা! মুহূর্তের মধ্যে সব শেষ

ছবিতে দেখা যায় বিমানের আইল জুড়ে প্রথমেই টিস্যু পেপার পেতে দেন বিমানসেবিকারা। এভাবেই পরিস্থিতি সামাল দেওয়ার মরিয়া চেষ্টা করতে থাকেন তাঁরা। এছাড়া তো উপায়ও ছিল না কোনও। সোশ্যাল মিডিয়ায় এই ছবি ভাইরাল হতেই অনেকে বিমানসেবিকাদের চ্যালেঞ্জের কথা উল্লেখ করেন। সেদিন উপস্থিত বিমানসেবিকার প্রশংসাও করেন তাঁরা। ওই মদ্যপ যাত্রীর বিরুদ্ধেও ক্ষোভ উগড়ে দেন সকলে। তাঁকে ‘নো ফ্লাই’ তালিকায় রাখার দাবি তোলা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।